ব্রাহ্মণপাড়ায় কূখ্যাত জয়নাল ডাকাত গ্রেফতার

ব্রাহ্মণপাড়া / ১৫ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার নগরপাড় গ্রামের কূখ্যাত ডাকাত জয়নাল সোমবার (১৫ অক্টোবর) গভীর রাতে উপজেলার দক্ষিন তেতাভূমি গ্রামের দুলাল মিয়ার ঘরে চুরি করতে গিয়ে জনতা কর্তৃক ধৃত হলে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, সাহেবাবাদ ইউনিয়নের নগরপাড় গ্রামের তজু মিয়ার ছেলে একাধিক ডাকাতি মামলার ওয়ারেন্টভূক্ত কূখ্যাত জয়নাল আবেদীন গতকাল উপজেলার দক্ষিণ তেতাভূমি গ্রামের মোহন মিয়ার বাড়ীর মৃত আব্দুল বারেকের ছেলে দুলাল মিয়ার ঘরে চুরি করতে যায়। এক পর্যায় বাড়ীর লোকজন টের পেয়ে শোর চিৎকার করলে জয়নাল ডাকাত দৌড়ে পালিয়ে যাওয়ার সময় বাড়ীর পার্শ্বের এক ডোবায় কচুরিপনার নীচে ডুব দিয়ে লুকিয়ে থাকে। এসময় বাড়ীর লোকজন তার পদচিহ্র অনুসরন করে ওই ডোবায় তল্লাশী চালিয়ে কচুরিপনার নীচ থেকে আটক করে ফেলে। পরে ব্রাহ্মণপাড়া থানায় খবর দিলে এস.আই লৃৎফর রহমান সঙ্গীয় ফোর্স তাকে ঘটনাস্থল থেকে থানায় নিয়ে আসে। এই ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ উত্তম কুমার বড়–য়া এ’প্রতিনিধিকে জানান, জয়নাল ডাকাতের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানা সহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলার ওয়ারেন্ট রয়েছে। সে আন্ত জেলা ডাকাত দলের সদস্য। বহুদিন যাবৎ ব্রাহ্মণপাড়া থানা পুলিশ তাকে গ্রেফতার করার জন্য খোজাখুজি করছিল।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply