মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে লাকসামে সাংবাদিকদের মানববন্ধন

লাকসাম / ১৪ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
লাকসামে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে রবিবার সকালে লাকসাম বাইপাস সড়কে সাংবাদিক ও তরুণকণ্ঠ পাঠক সংসদের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।
লাকসাম থেকে প্রকাশিত সাপ্তাহিক তরুণকণ্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদকসহ ৫ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলা প্রত্যাহারের দাবীতে ওই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। মানববন্ধনে লাকসাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল কুদ্দুস, দৈনিক মানবজমিন প্রতিনিধি কামরুল ইসলাম, লাকসাম প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান স্বপন, মনোহরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হুমায়ুন কবির মানিক, সাপ্তাহিক আমাদের অধিকার পত্রিকার প্রকাশক ও সম্পাদক কামাল উদ্দিন, সাপ্তাহিক সবুজপত্র পত্রিকার প্রকাশক ও সম্পাদক কামরুন নাহার, সাপ্তাহিক সময়ের দর্পন পত্রিকার নির্বাহী সম্পাদক ফারুক আল শারাহ, সাপ্তাহিক লাকসাম পত্রিকার নির্বাহী সম্পাদক নূর উদ্দিন জালাল আজাদ, কুমিল্লাওয়েব ও ভোরের ডাক প্রতিনিধি আবদুর রহিম, লাকসাম প্রেসক্লাব সদস্য আবুল কালাম, দৈনিক নতুন বাংলাদেশ প্রতিনিধি আমিনুর রহমান, তরুণকণ্ঠ পাঠক সংসদ সদস্য ইফতেখার আলম, জুনায়েদুর রহমান, জুয়েল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
গত ১৬ সেপ্টেম্বর তরুণকণ্ঠসহ একাধিক পত্রিকায় লাকসাম পৌর ছাত্রদলের সভাপতি ওমর ফারুক রাজুর বিরুদ্ধে এক কলেজ ছাত্রীর শ্লীলতাহানীর সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদ প্রকাশিত হওয়ার পর গত ২৩ সেপ্টেম্বর ছাত্রদলের সভাপতি তরুণকণ্ঠ পত্রিকায় প্রকাশক ও সম্পাদকসহ ৫ সাংবাদিকের বিরুদ্ধে কুমিল্লা কোর্টে চাঁদাবাজীর মামলা করেন। মানববন্ধনে সাংবাদিক নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন, অবিলম্বে সাংবাদিকদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলনের কর্মসূচী ঘোষনা করা হবে।

আবদুর রহিম
লাকসাম, কুমিল্লা।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply