ব্রাহ্মণপাড়ায় পূজা কমিটির সাথে নির্বাহী কর্তকর্তার মতবিনিময় সভা

ব্রাহ্মণপাড়া / ১৪ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
আসন্ন শারদীয় দুর্গাপুজা সুষ্ঠ ভাবে উদযাপন উপলক্ষ্যে ব্রাহ্মণপাড়া উপজেলা পূজা কমিটির সাথে রবিবার (১৪ অক্টোবর) উপজেলার বিভিন্ন পুজা মন্ডপের নেতৃবৃন্দ এবং উপজেলা পুজা কমিটির সাথে অফিস কক্ষে মতবিনিময় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আজিজুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ, উপজেলা কৃষি কর্মকর্তা কবির হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা তানজুমা পারভীন লুনা সহ বিভিন্ন দপ্তরের অফিসার ও প্রতিনিধিগণ, মাধবপুর ইউপি চেয়ারম্যান সুলতান আহাম্মদ, সিদলাই ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মাসুম, চান্দলা ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম ভুইয়া খোকন, সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন নান্নু, দুলালপুর ইউপি চেয়ারম্যান কাশেদুল হক ভুইয়া, মালাপাড়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ভুইয়া সহ উপজেলার সকল পুজা মন্ডপ ও উপজেলা পূজা কমিটির নেতৃবৃন্দ ।
এসময় উপস্থিত নেতৃবৃন্দ আনসন্ন শারদীয় দূর্গাপূজা শান্তিপূর্ন ভাবে পালনের উদ্দেশ্যে বিভিন্ন ভাবে আইন প্রয়োগকারী সংস্থা এবং প্রশাসনের সাহায্য কামনা করেন। তাদের দাবীর প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আজিজুর রহমান সার্বিক সহযোগীতার আশ্বাস দিয়ে বলেন, পুজাকে সামনে রেখে সতর্কতার সাথে যে কোন অপ্রীতিকর ঘটনা মোকাবেলা করতে হবে। পুজায় যুবকরা নেশা করে বেপরোয়া আচড়র করার অভিযোগ রয়েছে যা আপনারা নিয়ন্ত্রন করতে হবে। এছাড়া প্রতিটি পুজা মন্ডপে মেয়েদের জন্য আলাদা নিরাপত্তা ব্যবস্থা করতে হবে। মসজিদের পার্শ্বের পুজামন্ডপ গুলোতে মাইক ও বাদ্যযন্ত্র নিয়ন্ত্রন করতে হবে। পর্যাপ্ত নিরাপত্তা প্রহরী ও আনসার সদস্য রাখতে হবে। ঝুকিপূর্ণ পুজামন্ডপ গুলোতে সম্ভাব্য সংখ্যক পুলিশ মোতায়েন করার জন্য অফিসার ইনচার্জকে আহবান জানান। উপজেলায় সম্ভাব্য ১১টি পুজা মন্ডপের তালিকা নিশ্চিৎ হয়। এগুলো হচ্ছে, মাধবপুর পুকুর পাড়, মকিমপুর অনিল সাহার বাড়ি, উত্তর চান্দলা শিব মন্দির, ষাইটশালা কুমার বাড়ী, পরিমল পাল টেইলার্স বাড়ী, চান্দলা রামকৃষ্ণ সেবাশ্রম, চান্দলা রাখাল বনিকের বাড়ি, নন্দিপাড়া তমাল তলা, সাহেবাবাদ আছিরাম সাহার বাড়ি, সাহেবাবাদ ক্ষিতিষ সাহার বাড়ি ও রামনগর রাধা গোবিন্দ রামকৃষ্ণ পুজা মন্ডপ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply