ব্রাহ্মণপাড়ায় হ্যান্ডবল খেলার প্রশিক্ষণ অনুষ্ঠিত

ব্রাহ্মণপাড়া / ১৪ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের ভগবান সরকারী উচ্চবিদ্যালয় মাঠে গতকাল রবিবার (১৪ অক্টোবর) দিন ব্যাপী এক হ্যান্ডবল প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
উক্ত প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ আজিজুর রহমান, বিভিন্ন সেশন পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও লতিফা ইসমাইল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা সারোয়ার খান, উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সদস্য শিক্ষক আবুল হাশেম আখন্দ, শিক্ষক শাহ আলম, আমজাদ হোসেন মেম্বার, জনাব জেসমিন আক্তার মেম্বার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন স্কুল থেকে আগত শিক্ষক ও প্রশিক্ষনার্থীগণ। এসময় উপজেলার ২৯টি মাধ্যমিক বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষকগণ উক্ত প্রশিক্ষনে অংশগ্রহনের লক্ষ্যে দুই দলে বিভক্ত হয়ে আকর্ষনীয় প্রীতি ম্যাচের আয়োজন করেন। কর্মশালার প্রশিক্ষক হিসেবে ছিলেন কসবা সরকারী বালিবা বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ ইসমাইল হোসেন ও ভগবান সরকারী উচ্চবিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আসাদ উল্লাহ। উভয় দলের প্রশিক্ষনার্থীদেরকে হ্যান্ডবলেন বিভিন্ন কলাকৌশল শিখানোর পর উভয় দলের মধ্যে অনুষ্ঠিত প্রীচি ম্যাচে ৪-১ গোলের ব্যবধানে ক দল বিজয়ী হয়। পরে আমন্ত্রীত অতিথিরা উভয় দলকে পুরস্কার বিতরনের মাধ্যমে প্রশিক্ষন কর্মশালা সমাপ্তি ঘোষনা করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply