দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে বর্তমান সরকার কে বিজয়ী করতে হবে…..পরিকল্পনা মন্ত্রী

দেবিদ্বার / ১৩ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-

জননেত্রী শেখ হাসিনা জিডিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে অব্যাহত কাজ করে যাচ্ছেন। আমি মন্ত্রী হিসাবে নয় সাধারন মানুষ হিসাবে বলছি দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামীতে বর্তমান সরকারকে বিজয়ী করতে হবে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর একাত্তরের বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বাড়ানো হয়েছে। প্রতিনিয়ত আওয়ামীলীগ সরকার মুক্তিযোদ্ধাদের উপকার করার চেষ্টা করছে। এ ধারা অব্যাহত থাকবে। দেশের সার্বভৌমত্ব রক্ষার জন্য স্বাধীনতা বিরোধীদের ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। মুক্তিযোদ্ধারা কালের শ্রেষ্ঠ সন্তান। মুক্তিযোদ্ধাদের আবারও একাত্তর সালের মতো গর্জে উঠতে হবে। যুদ্ধাপরাধীদের বিচার শীঘ্রই বাংলার মাটিতে করা হবে তাদের কোন ছাড়ই দেয়া হবে না। তিনি আরও বলেন-দেবিদ্বার উপজেলা বাংলাদেশের অন্যান্য উপজেলার চেয়ে অনেক পরিচ্ছন্ন। আমি বাংলাদেশের অনেক জায়গাই প্রতিদিন যাই-কিন্তু দেবিদ্বার উপজেলা অনেক উপজেলার চেয়ে ভিন্ন। দেশের অন্যান্য অনেক উপজেলার চেয়ে দেবিদ্বার উপজেলা উন্নয়ন ও অবকাঠামোগত দিয়ে এগিয়ে রয়েছে। এই মিলনায়তনটি কি-এটা আপনাদের বুঝতে হবে। এটা হচ্ছে আপনাদের প্রাণকেন্দ্র। শনিবার সকালে পৌরসভার আয়োজনে নবনির্মিত দেবিদ্বারে এ.বি.এম গোলাম মোস্তফা পৌর মিলনায়তন শুভ উদ্ভোধন ও মুক্তি যোদ্ধা সূধী সমাবেশে পরিকল্পনা মন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) এ.কে খন্দকার বীর উত্তম এমপি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বক্তব্য তুলেধরেন।
সরকারি প্রতিষ্ঠান সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব এ.বি.এম গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-কুমিল্লা জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব্ ওমর ফারুক, কুমিল্লার জেলা প্রশাসক মো: রেজাউল আহসান, কুমিল্লা পুলিশ সুপার মো: মোখলেছুর রহমান, দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: হারুন অর রশিদ, দেবিদ্বার থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম মনিরুজ্জামান মাস্টার, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শফিকুল আলম কামাল, মহিলা ভাইস-চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ মহিলা সভানেত্রী শিরিন সফি। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.এম বদিউজ্জামান, দেবিদ্বার উপসহকারী কমিশনার (ভূমি) মোঃ আলমগীর কবির,দেবিদ্বার থানা যুবলীগের সভাপতি ও সমাজসেবক হাজী আবুল কাশেম ওমানী, বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামীলীগ নেতা হাজী কেফায়েত উল্লাহ, দেবিদ্বার উপজেলার ডেপুটি কমান্ডার মনিরজ্জামান আউয়াল,। এ সময় দেবিদ্বারের বিভিন্ন এলাকা থেকে শত শত মুক্তিযোদ্ধা ও স্কুলের প্রধান শিক্ষক ও অভিভাবকগণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন দেবিদ্বার উপজেলার আওয়ামীলীগ নেতা লুৎফুর রহমান বাবুল।

মোঃ ফখরুল ইসলাম সাগর,দেবিদ্বার

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply