কুমিল্লার দেবিদ্বারে ভাতিজার হাতে জেঠা খুনঃ একজন গ্রেফতার

দেবিদ্বার / ১৩ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লার দেবিদ্বার উপজেলার চরবাকর গ্রামে শনিবার দুপুরে পূর্বশক্রুতার জের ধরে ভাতিজার কিল ঘুসির আঘাতে আলী আহাম্মদ রাজ্জাক(৫৫) নামে বৃদ্ধ খুন হয়েছেন। খুনির পিতা মোস্তফা(৪৫) কে আটক করেছে দেবিদ্বার থানা পুলিশ। নিহত আলী আহাম্মদ রাজ্জাক বাংলাদেশ পেট্রোলিয়াম করর্পোরেশন চট্রগ্রামে নিরাপত্তা প্রহরীতে চাকরী করতেন ।
স্থানীয় ও নিহতের ছেলের বৌ আয়শা আক্তার জানান, দির্ঘ দিন যাবত বাড়ির ঘরের যায়গা নিয়ে চাচা শশুরের সাথে বিরোধ চলে আসছিল শনিবার দুপুরে আমার ছোট ছেলে সিয়াম(৫)কে চাচা শশুরমোস্তফা মিয়ার ছোট দুই ছেলে সাহাদত ও সাজ্জাত পানিতে ফেলে দেয়। এ বিষয়টি নিয়ে নিহত আলী আহাম্মদ রাজ্জাক তার আপন ছোট ভাই মোস্তফাকে জিজ্ঞেস করলে উল্টো কথা কাটা কাটির এক পর্যায়ে উত্তেজিত হয়ে তার ছেলে কলেজ পড়–য়া সাজারুল(১৭)সহ তাকে বেধরক ভাবে বুকে কিল ঘুশি মারার সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলে মারা যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে বেলা এক টায় দেবিদ্বার থানার উপপরিদর্শক (এসআই) মোঃ শাহ কামাল আকন্দ ও এস আই মোর্সেদ সহ পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply