নর্দান ইউনিভার্সিটিতে সংবর্ধনা এবং মত বিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী / ১৩ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———
নর্দান ইউনিভার্সিটি রাজশাহী ক্যাম্পাসে এক সংবর্ধনা এবং মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় আজ ১৩ অক্টোবর, ২০১২। অনুষ্ঠানে রাজশাহী ক্যাম্পাসের একাডেমিক কোঅর্ডিনেটর এবং ইনচার্জ প্রফেসর মো: ইব্রাহিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ট্রেজারার এবং রেজিস্ট্রার এ বি এম রাশেদুল হাসান ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রসাশন বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. এম আমজাদ হোসেন, ইংরেজি বিভাগের উপদেষ্টা প্রফেসর জহুরুল ইসলাম এবং ডেপুটি রেজিস্ট্রার ও প্রশাসনিক সমন্বয়কারী মোঃ আশরাফুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্যবসায় প্রসাশন বিভাগের সহকারী অধ্যাপক আনোয়ারুল কামাল চৌধুরী, এবং সিনিয়র এসিট্যান্ট রেজিস্ট্রার এস এম আল মামুন মুকুল।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ‘উত্তরবঙ্গের বেসরকারী বিশ্বাবদ্যালয়গুলোর মধ্যে দীর্ঘদিন যাবৎ নর্দান বিশ্বাবদ্যালয় তাদের শিক্ষা কার্যক্রম দক্ষতার সহিত পরিচালনা করে আসছে। উচ্চশিক্ষা বিস্তারে এই বিশ্বাবদ্যালয় মান সম্পন্ন শিক্ষা প্রদানে বদ্ধপরিকর। তিনি শিক্ষার গুনগত মান বজায় রেখে শিক্ষকদের শিক্ষা প্রদানে আহ্বান জানান। তিনি এই বিশ্ববিদ্যালয়কে পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়রূপে গড়ে তোলার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।’
ইংরেজি বিভাগের সিনিয়র সহকারী প্রভাষক নুসরাত সায়েদা সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন সিনিয়র একাউন্টস অফিসার মোঃ আব্দুল আলীম। অনুষ্ঠানের শেষে নর্দান ইউনিভার্সিটি রাজশাহী ক্যাম্পাসের পক্ষ থেকে প্রধান অতিথিকে স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply