পুলিশ লেলিয়ে দিয়ে বিএনপি’র আনুষ্ঠান বানচাল করা যায় না……………সাবেক প্রতিমন্ত্রী মোঃ নুরুল হুদা

মতলব উত্তর/ ১৩ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———
বিএনপি সুসংগঠিত হচ্ছে দেখে সরকারী দল ভয় পাচ্ছে। তাইতো তারা আমাদের অনুষ্ঠান বানচাল করার জন্য পুলিশ লেলিয়ে দিচ্ছে কিন্তু তারাতো জানে না পুলিশ লেলিয়ে দিয়ে বিএনপি’র অনুষ্ঠান বানচাল করা যায় না। গতকাল শুক্রবার বিকালে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের সর্দারকান্দি বালুমাঠে ইউনিয়ন যুবদলের সন্মেলন উপলক্ষে আয়োজিত সভার প্রধান অতিথির বক্তব্যে সাবেক প্রতিমন্ত্রী মোঃ নুরুল হুদা একথাগুলো বলেছেন। প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, ওসি সাহেবকে বলি ধর্য্যরে কিন্তু একটা সীমা থাকে সেই সীমা অতিক্রম করবেন না। আমরা বিএনপি নেতা আলীর বাড়ীতে অনুষ্ঠানের আয়োজন করেছিলাম কিন্তু আপনার পুলিশ বাহিনীর অত্যাচারে অন্যত্র অনুষ্ঠান করতে হচ্ছে। তিনি আরো বলেন, দুর্নীতে চ্যাম্পিয়ান শেখ হাসিনা দেশ বরেন্য সাংবাদিক এবিএম মুসা ভাই এমনকি প্রবীন আইনজীবি ব্যারিষ্টার রফিকুল হককেও অপমানজনক কথা বলতে দিধাবোধ করছেন না।
ফরাজীকান্দি ইউনিয়ন যুবদলের আহবায়ক তারিকুল ইসলাম সরকারের সভাপতিত্বে এবং উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আমির হোসেন আমুর উপস্থাপনায় অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা যুবদলের আহবায়ক আবু সৈয়দ গোলাম রাব্বানী মামুন। বক্তব্য রাখেন, ঢাকা মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক ও ঢাকার সাবেক কমিশনার আনোয়ারুজ্জামান আনোয়ার, জেলা বিএনপি’র সদস্য শহীদুল আলম চন্দন, উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক আলমগীর সরকার, সাবেক প্রতিমন্ত্রী নুরুল হুদার তন্ময় ও যুবদল নেতা তানভীর হুদা শুভ, তেজগাঁও থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান কবির, উপজেলা যুবদলের সাবেক সভাপতি মফিজুর রহমান, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মিয়া মঞ্জুর আমীন স্বপন প্রমূখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌর বিএনপি’র সভাপতি খোরশেদ আলম মোল্লা, সাধারন সম্পাদক সারোয়ারুল আবেদীন খোকন, উপজেলা যিুবদলের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম প্রধান, উপজেলা বিএনপি’র আইন সম্পাদক এ্যাডঃ শরীফ ফেরদৌস শাহীন, থানা বিএনপি নেতা আলাউদ্দিন খান, ফরাজীকান্দি ইউনিয়ন বিএনপি’ সভাপতি ইয়াছিন মোল্লা, যুবদল নেতা তোফায়েল মিয়া, যুবদল নেতা উজ্জল ফরাজী, থানা যুবদলের যুগ্ম আহবায়ক নাজমূল হুদা ডলার, ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক আহম্মেদ হোসেন মিন্টু প্রমখ।

শামসুজ্জামান ডলার, মতলব উত্তর

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply