অবশেষে জেলা নেতাকর্মীদের তত্ত্বাবধানে তিতাসের ইউনিয়নগুলোতে আওয়ামীলীগের সম্মেলন শুরু

তিতাস / ১২ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-

অবশেষে কুমিল্লা (উত্তর) জেলা নেতাকর্মীদের তত্ত্বাবধানে তিতাস উপজেলার ৯টি ইউনিয়নে আওয়ামীলীগের সম্মেলন শুরু হয়েছে। এর ধারাবাহিতকায় বৃহস্পতিবার উপজেলার জগতপুর ও সাতানী ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টায় জগতপুর ইউনিয়নের আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন জগতপুর ইউনিয়ন কমপ্লেক্স মাঠে ও বিকাল ৪টায় সাতানী ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলন পুরান বাতাকান্দি গাবতলী মাঠে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা শওকত আলীর সভাপতিত্বে সম্মেলনগুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামীলীগের সভাপতি আঃ আউয়াল সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার, যুগ্ম সাধারন সম্পাদক এম হুমায়ুন মাহামুদ, উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব মোঃ মহসীন ভূঁইয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুন্সী মজিবুর রহমান, কুমিল্লা (উত্তর) জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সারওয়ার হোসেন বাবু, উপজেলা আওয়ামীলীগের সদস্য আনোয়ার হোসেন ভূঁইয়া, মোস্তাক আহমেদ মোস্তফা, জালাল খাঁন, আবু ইউসুফ ও লিয়াকত আলী প্রমূখ। সম্মেলনের মাধ্যমে মোজাম্মেল হক টিটুকে সভাপতি ও কাজী কাইয়ুমকে সাধারণ সম্পাদক করে জগতপুর ইউনিয়ন আওয়ামীলীগ এবং সামছুদ্দিন সরকারকে সভাপতি ও আবদুল আউয়ালকে সাধারণ সম্পাদক করে সাতানী ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়।

(নাজমুল করিম ফারুক, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি)

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply