মতলব উত্তরে জেএসসি ও জেডিসি পরীক্ষার কেন্দ্র কমিটির সভা অনুষ্ঠিত

মতলব উত্তর / ১০ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
মতলব উত্তর উপজেলায় আগামী ২০১২ইং এর জেএসসি ও জেডিসি পরীক্ষার কেন্দ্র কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা সভা কক্ষে উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আশ্রাফুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন।
সভায় এবারের জেএসসি’র ৮টি ও জেডএসসি’র ২ টি পরীক্ষাকেন্দ্রের সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন। সভায় পরীক্ষাকেন্দ্রে কোন ধরনের অনিয়ম না হওয়া, সংষিøষ্টদের দায়িত্ব যথাযথভাবে পালন করা ও অতিরিক্ত কেন্দ্র ফি উত্তোলন না করার বিষয়সহ পরীক্ষা সংক্রান্ত অন্যান্য গুরুত্বপূর্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। উপস্থিত সাংবাদিকরা বিগত সময়ে পরীক্ষাকেন্দ্রে যে সকল অনিয়ম হয়েছে তা উল্লেখ করে আগামী পরীক্ষায় অনুরুপ অনিয়ম না হওয়ার বিষয়ে নজর রাখার জন্য উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপ কামনা করেন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও ওটারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদুল্যাহ প্রধান, ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোল্লা মোঃ বোরহান উদ্দিন, নেদায়ে ইসলাম মহিলা মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহীদুল্যাহ, দশানী-মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আহমেদ, নাউরী আহমাদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) তাজুল ইসলাম, সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ জালাল প্রমূখ। এবারে উপজেলার ৮ টি জেএসসি পরীক্ষাকেন্দ্রে ৪ হাজার ৭৯৮ জন ও ২টি জেডিসি পরীক্ষাকেন্দ্রে ৫৬৯ জন পরীক্ষার্থী অংশ নিবে।

শামসুজ্জামান ডলার
মতলব উত্তর

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply