দেবিদ্বারে প্রাইভেট কার যোগে গাঁজা পাচারকালে ১০কেজী গাঁজাসহ ২পাচারকারী গ্রেতার

দেবিদ্বার / ১০ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
দেবিদ্বার বুধবার সকালে প্রাইভেট কার যোগে গাঁজা পাচারকালে ১০কেজী গাঁজাসহ দুই পাচারকারীকে আটক করেছে দেবিদ্বার থানা পুলিশ।
পুলিশ জানায়, বুধবার সকাল সাড়ে আটটায় কুমিল্লা-সিলেট মহাসড়কের সিএন্ডবি বাস ষ্টেশনে পুলিশের একটি চেক পোষ্টের সংকেত উপেক্ষা করে একটি প্রাইভেটকার দ্রুত পালিয়ে যায়। এ সময় দেবিদ্বার থানার উপ-পরিদর্শক(এস আই) শাহ্ কামাল আকন্দ সঙ্গীয় ফোর্স নিয়ে প্রাইভেট কারটির পিছু নেয়। প্রায় ঘন্টাব্যপী অভিযানের পর সকাল সাড়ে নয়টায় পুলিশ মোবাইল ফোনে কালিকাপুর বাসষ্টেশনের লোকদের জানিয়ে দিলে, স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে ওই প্রাইভেট কারটি (নং- ঢাকা মেট্রো- গ- ১১-২৬০১) আটক করতে সক্ষম হয়।
পুলিশ প্রাইভেট কারে তল্লাসী চালিয়ে ১০কেজী গাঁজাসহ নরসিংদী’র রায়পুর উপজেলার আলারাবাজ গ্রামের মোঃ আবু সাঈদ’র পুত্র প্রাইভেটকার চালক মোঃ দুলাল মিয়া(২৯) ও কুমিল্লার ব্রাক্ষèনপাড়া উপজেলার শশীদল গ্রামের মৃত আলী আজগরের পুত্র গাঁজা ব্যবসায়ী মোঃ আনিস মিয়া(২৭)কে আটক করে।
আটক দুলাল ও আনিস প্রথমে গাঁজা পাচারের বিয়টি অস্বীকার করলেও পরে বলেন, দীর্ঘদিন যাবত ভারতের সীমান্ত থেকে দুই হাজার টাকা দরে প্রতি কেজী গাঁজা কিনে ঢাকায় পাঁচ হাজার টাকা দরে বিক্রয় করে আসছিলেন। মাদক পাচারের সুবিধার্থে প্রাইভেট কারটি ব্যবহার করা হত।
দেবিদ্বার থানার উপ-পরিদর্শক(এস আই) শাহ্ কামাল আকন্দ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই ঘটনায় তিনি বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করেছেন।

মোঃফখরুল ইসলাম সাগর

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply