আখাউড়ায় মশকরা সইতে না পেরে যুবকের আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া/ ১০ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
আখাউড়ায় নজরুল ইসলাম (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে পৌরশহরের রাধানগর বনিকপাড়া থেকে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। নজরুলের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার লতামোড়া গ্রামে। সে মৃত সিরাজ মিয়ার পুত্র।
হোটেল কর্মচারী নজরুল নরসিংদী রায়পুরা উপজেলার লিজা (২৪) কে গত কয়েকদিন আগে বিয়ে করে রাধানগর বনিক পাড়ায় একটি ভাড়া বাসায় উঠে। সারাদিন কাজ শেষে নজরুল মঙ্গলবার রাতে বাসায় ফিরে। রাতের কোন এক সময় সদ্য বিবাহিত স্ত্রী ঘুমিয়ে পড়লে সে গলায় ওড়না পেছিয়ে ঘরের সিলিং ফ্যানে লাগিয়ে আত্মহত্যা করে।
নজরুলের স্ত্রী লিজা বেগম থানায় সাংবাদিকদের বলেন, ভোর সাড়ে ৪ টার দিকে জেগে দেখি পাখায় লাশ ঝুলানো। পরে ভয়ে আমি চিৎকার শুরু করলে লোকজন ছুটে আসে।
নজরুলের বোন হোসনে আরা বলেন, দীর্ঘদিন মন দেয়া-নেওয়ার পর আমার ভাই নিজে নিজেই লিজাকে বিয়ে করে। এর আগেও লিজার একবার বিয়ে হয়েছিল। তার একটি সন্তানও রয়েছে।
লাশ উদ্ধারকারী ও তদন্তকারী কর্মকর্তা আখাউড়া থানার এস আই সাদেক বলেন, প্রাথমিক তদন্তে শেষে মনে হচ্ছে এক সন্তানের জননীকে বিয়ে করায় অনেকেই নজরুলকে মশকরা করতো। এতে নজরুল অপমাণিতবোধ হয়ে এভাবে আত্মহননের পথ বেছে নিতে পারে।

(আরিফুল ইসলাম সুমন, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া)

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply