মতলবে ফরিদকান্দিতে সিঁদেল চোরের হাতে গৃহকত্রী খুন

মতলব / ৮ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের ফরিদকান্দি গ্রামে সিঁদেল হাতে গৃহকত্রী খুন হয়। চোর ৩ভরি স্বর্ণ চুরি করে নিয়ে যায়।
মামলা সূত্রে জানা যায়, রোববার রাতে উপজেলার ফরিদকান্দি গ্রামে মৃত. ওহার মৃধার স্ত্রী অহিদুননেছা (৫৫) নিজ ঘরে একা শোয়ে থাকে। গভীর রাতে সিঁদেল চোর ঘরের উত্তর পাশ দিয়ে সিঁদ কেটে ঘরে ডুকে। ষ্টীলের আলমিরার তালা ভেঙ্গে ৩ভরি স্বর্ণ নিয়ে যায়। গতকাল সোমবার সকালে অহিদুননেছা বেগম ঘরের দরজা খুলছেনা দেখে বাড়ির লোকজন ডাকতে থাকে। কোন সারা শব্দ না পেয়ে ঘরের চারদিক দেখার সময় সিঁদ কাটা দেখতে পায়। ঘরে ডুকে গৃহকত্রী অহিদুননেছা বেগমকে খাটের উপর পড়ে থাকতে দেখতে পায়। গ্রাম্য চিকিৎসক ডেকে আনলে তাকে মৃত ঘোষনা করে সোমবার লাশ পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠায়। ঘটনা স্থান এএসপি(হেড কোয়ার্টার) শচিন চাকমা ও মতলব উত্তর থানার ওসি রোস্তম আলী সিকদার পিপিএম পরিদর্শন করেছেন।
নিহত অহিদুন নেছা বেগম ৩ মেয়ে ও ১ছেলের জননী। মেয়েদের বিবাহ হয়ে গেছে। আর একমাত্র ছেলে কবির হোসেন সৌদি আরব প্রবাসী। অহিদুন নেছা পুত্রবধু নূপুরকে নিয়ে বাড়িতে বসবাস করতো। কয়েকদিন পূর্বে নূপুর বাবার বাড়ি বেড়াতে গিয়েছিল।

শামসুজ্জামান ডলার, মতলব উত্তর

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply