তিতাসে নবাগত ইউএনও শ্যামলী নবীর যোগদান


তিতাসের নবাগত উপজেলা নির্বাহী অফিসার ৮ অক্টোবর সোমবার বিকালে কর্মস্থলে যোগদান করেন। অতিরিক্ত দায়িত্বে থাকা হোমনা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হেলাল হোসেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার শ্যামলী নবীর কাছে দায়িত্ব হস্তান্তর করেন।
উপজেলা পরিষদ সূত্রে জানা যায়, নবাগত উপজেলা নির্বাহী অফিসার শ্যামলী নবী তথ্য মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে কর্মরত ছিলেন। গত ২৭ আগষ্ট জন প্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-৫ শাখার সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ ইফতেখার হোসেনের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত হন। পরবর্তীতে ৩০ সেপ্টেম্বর চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোহাম্মদ নূরুল ইসলামের স্বাক্ষরিত আরেক প্রজ্ঞাপনের মাধ্যমে কুমিল্লার তিতাস উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলী করা হয়। শ্যামলী নবীর জন্মস্থান ঢাকায়। তার স্বামী মোঃ শামীম রেজা বাংলাদেশ বিমান বাহিনীর স্কোয়াডন লিডার। বর্তমানে তিনি এক কন্যা সন্তানের জননী। তার মেয়ের নাম শারিকা।
এদিকে নবাগত ইউএনওকে যোগদান উপলক্ষে উপজেলা পরিষদ, উপজেলা পরিষদের অফির্সাস ক্লাব, উপজেলা কর্মচারী ক্লাব ও ইউনিয়ন তথ্য ও সেবা কেন্দ্রের উদ্যোক্তাদের পক্ষ থেকে ফুল দিয়ে বরন করে নেয়া হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply