মতলব উত্তরে মাদ্রাসা ছাত্রী শারমিনকে আগুনে ঝলসে দিলো বখাটে ॥ মূলহোতা আটক

মতলব উত্তর/ ৭ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
পারিবারিব কলহে মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের উত্তর নাউরী গ্রামের ইব্রাহিম সরকারের মেয়ে সাড়ে পাঁচআনী হোসাইনিয়া সিনিয়র ফাযিল মাদ্রাসার ১০ম শ্রেনীর ছাত্রী শারমিনকে আগুনে ঝলসে দিয়েছে আশিক। ঘটনার মূলহোতা একই গ্রামের রেহান উদ্দিন দর্জির ছেলে আশিক(২২) কে পুলিশ আটক করেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, রোববার আসরের নামাজের পর আশিক সহপাঠি নিয়ে শারমিনদের ঘরে ঢুকে। ঘরে ঢুকে শারমিনকে একা পেয়ে ঘরের দরজা বন্ধ করে হাত-পা বেধে মুখে কাপড় দিয়ে প্রথমে জবাই করতে চায়। জবাই করতে না পেরে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। শারমিনের শরীর যখন আগুনে জ্বলছিল তখন আশিক সহপাঠিসহ পালিয়ে যায়। আগুন দেখে পাশের বাড়ীর লোকজন এসে শারমিনকে উদ্ধার করে। এরই মধ্যে শারমিনের হাত-পা ও শরীরর ঝলসে যায়। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে । এ খবর পেয়ে মতলব উত্তর থানা এস আই লুৎফুর রহমান ঘটনাস্থলে পৌছে বখাটে আশিককে তার বাড়ী থেকে আটক করে।
আশিকের বিরুদ্ধে শারমিনের পরিবার থেকে শারমিনকে বিভিন্ন ভাবে উত্তোক্ত করায় গত ২ সেপ্টেম্বর থানায় আশিক, সুরুজের ছেলে রনি, বোরহানের ছেলে কালাম, রফিকের সুজনের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছিল। ইউপি চেয়ারম্যার নূর মোহাম্মদসহ এলাকার শালিসদের মাধ্যমে স্থানীয় ভাবে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করা হয়।

শামসুজ্জামান ডলার, মতলব উত্তর(চাঁদপুর) থেকেঃ

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply