ছেংগারচর পৌর মেয়র জজের উপর সাবেক কমিশনারের হামলা ২ কাউন্সিলরসহ ৫ জন আহত ॥ ব্যবসায়ী গ্রেফতার

মতলব উত্তর/ ৭ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজের উপর সাবেক কমিশনার খোকন প্রধান মোটর সাইকেলের পথরোধ করে ও অতর্কিত হামলা চালায়। ২ কাউন্সিলরসহ ৫জন আহত। মেয়র বাদী হয়ে মতলব উত্তর থানায় মামলা দায়ের করেছে। ওই মামলায় ১ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
মামলার এজাহার সূত্রে জানা যায়, রোববার সকাল সোয়া ১১টায় ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ মাসিক সভা শেষ করে মোটর সাইকেল যোগে পৌরসভার প্রধান সহকারী মোহাম্মদ উল্যাহ সহ পৌরসভা কার্যালয় থেকে বের হওয়ার পর ছেংগারচর ডিগ্রি কলেজ গেইট এর সামনে মাঠের কোণায় পথরোথ করে দাড়ায় এবং অতর্কিতভাবে প্রাণনাশের হুমকি ও অকথ্য ভাষায় গালাগালি করে। মোটর সাইকেল থেকে টেনে হেচড়ে নামানোর চেষ্টা করে। মেয়র মোটর সাইকেল থেকে না নামায় জীবননাশের হুমকি দেয়। এ ঘটনা শোনে পৌরসভার সকল কাউন্সিলর ও স্থানীয় লোকজন মেয়রকে রক্ষায় এগিয়ে আসলে সাবেক কমিশনার মোঃ খোকন প্রধানসহ ১০/১২জন অস্ত্র-সস্ত্রসহ অতর্কিত হামলা করে। হামলায় ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শাহীনূর বেপারীর গায়ের শার্ট ছিড়ে ফেলে তাহার পকেটে থাকা টাকা মোবাইল নিয়ে যায় ও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জহিরুল হকসহ পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক আলী নূর বেপারী ও অন্যান্য কয়েকজন আহত হয়। সাবেক কমিশনার খোকন প্রধান জনরোষে পরলে হামলা কারীরা পালিয়ে যায়। এ ঘটনায় ছেংগারচর বাজারের ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পরে।
মেয়র রফিকুর আলম জজ বাদী হয়ে গতকালই সাবেক কমিশনার খোকন প্রধানকে প্রধান আসামী করে কেশাইরকান্দি গ্রামের মোঃ কালা মিয়ার ছেলে আব্দুস সালাম, পশ্চিম শিকিরচরের আব্দুল কাদিরের ছেলে আরমান, পশ্চিম জীবগাঁওয়ের হাফেজ মোল্যার ছেলে সুফিয়ান, পূর্ব শিকিরচরের শাহজালাল ঢালীর ছেলে মোঃ সুমন ঢালী, ইউসুফ বেপারীর ছেলে মোঃ মঞ্জুর ও কামরুল, শাহজালাল ঢালীর ছেলে সেলিম, শুক্কুর ভূঁইয়ার ছেলে আব্বাস ও শামসুল হক ঢালীর ছেলে মোঃ মঞ্জুরকে আসামী করে মামলা করে। ওই মামলার এজাহারভূক্ত পূর্ব শিকিরচর গ্রামের ইউসুফ বেপারীর ছেলে ছেংগারচর বাজারের কলেজ রোডের এশিয়ান টেইলার্স এন্ড ফেশনের মালিক মোঃ মঞ্জুরকে পুলিশ আটক করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply