কুমিল্লা শিক্ষাবোর্ড কর্তৃক শীর্ষ ২০ কলেজের সম্মাননা লাভ ব্রাহ্মণপাড়া মোশাররফ ডিগ্রী কলেজ

ব্রাহ্মণপাড়া / ৬ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লার ব্রাহ্মণপাড়া সদরে অবস্থিত মোশাররফ হোসেন খান চৌধুরী ডিগ্রী কলেজ কুমিল্লা বোর্ড কর্তৃক ২০১২ সনে এইচ.এস.সি পরীক্ষায় শীর্ষ ২০ কলেজের মধ্যে ১৫তম স্থানে অবস্থান করায় শিক্ষা সচিবের কাছ থেকে বিশেষ সম্মাননা লাভ করেন।
শনিবার (৬ অক্টোবর) কুমিল্লা শিক্ষাবোর্ড কর্তৃক আয়োজিত জে.এস.সি, এস.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় ফলাফলের ভিত্তিতে শীর্ষ ২০-এ স্থান লাভকারী শিক্ষা প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান ২০১২ অনুষ্ঠানের মাধ্যমে এই সম্মাননা প্রদান করা হয়। এই উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সচিব, শিক্ষামন্ত্রনালয় ডঃ কামাল আবদুল নাসের চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক কুমিল্লা মো: রেজাউল আহসান, সভাপতিত্ব করেন কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর কুন্ডু গোপী দাস উপস্থিত ছিলেন বোর্ডের সম্মননিত সচিব প্রফেসর অলিউর রহমান সহ গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সম্মননার জন্য নির্বাচিত শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানগণ ও সংশ্লিষ্ট কৃতি ছাত্রছাত্রীগণ। প্রধান অতিথি তার বক্তব্যে নির্বাচিত প্রতিষ্ঠান প্রধানগণকে স্বরণ করিয়ে বলেন প্রতিষ্ঠান ভিত্তিক প্রতিযোগীতা টিকে থাকতে হলে আরও বেশী সচেষ্ট থেকে শিক্ষা প্রতিষ্ঠানের মান আরও উন্নত করতে হবে। প্রতিটি প্রতিষ্ঠান এভাবে চেষ্টা অব্যাহত রাখলে কুমিল্লা বোর্ডের ফলাফল সাড়া দেশের মধ্যে প্রথম স্থান অব্যাহত রাখতে সক্ষম হবে। উল্লেখ্য যে ব্রাহ্মণপাড়া উপজেলার মধ্যে এক মাত্র মোশাররফ হোসেন খান চৌধুরী ডিগ্রী কলেজ শীর্ষ ২০ কলেজের মধ্যে ১৫ তম স্থান দখল করে এই সম্মাননা পাওয়ায় এলাকার এমপি সাবেক আইনমন্ত্রী এ্যাড: আবদুল মতিন খসরু এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর খান চৌধুরী কলেজ পরিবারকে ধন্যবাদ জানান। কলেজ প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিক্ষানুরাগী আমেরিকা প্রবাসী মোশাররফ হোসেন খান চৌধুরী এই সম্মাননা পাওয়ায় কলেজ অধ্যক্ষ সহ সকল শিক্ষক ও ছাত্র ছাত্রীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করে ভবিষ্যতে ফলাফলের ধারা অব্যাহত রাখার আহবান জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply