ব্রাহ্মণপাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত ১

ব্রাহ্মণপাড়া / ৬ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বাগড়া নামক স্থানে শনিবার (৬ অক্টোবর) সকালে প্রতিপক্ষের হামলায় শিমূল নামের এক যুবক আহত হয়ে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এই ব্যাপারে তান মা বাদী হয়ে থানায় এজাহার দাখিল করেছে।
এজাহার সূত্রে জানা যায়, উপজেলার বাগড়া গ্রামের মৃত আবুল খায়ের সরকারের ছেলে নুরে আলম সরকার শিমুল বাড়ী থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়ে দক্ষিণ বাগড়া মতিনশাহ ফকিরের মাজারের পাশে গেলে পূর্ব পরিকল্পিত ভাবে উৎ পেতে থাকা একই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মোস্তফা, তার ভাই হোসেন, মৃত কফিল উদ্দিনের ছেলে বিল্লাল হোসেন, মৃত জাহাঙ্গীরের ছেলে রাসেল তার গতিরোধ করে লাঠি দিয়ে পিটিয়ে, কিল ঘুষি মেরে তার শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে । তার শোর চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এই ব্যাপারে শিমূলের মা রেজিয়া আক্তার হামলাকারীদের অভিযুক্ত করে ব্রাহ্মণপাড়া থানায় এজাহার দাখিল করে। আহত নুরে আলম শিমূল সাংবাদিকদের নিকট দাবী করে বলেন গত ১ অক্টোবর বাগড়া গ্রামে র‌্যাব কর্তৃক মাদক আটক করে মাদক ব্যবসায়ী ৩ জনকে জেল হাজতে প্রেরণ করে। তার পর থেকে হামলাকারীরা শিমূলকে মাদক ধরিয়ে দেয়ার জন্য তথ্য প্রদানকারী সন্দেহ করে আসছে। সেই সূত্র ধরেই তাকে মারধর করেছে। হামলার সময় শিমূলের সাথে থাকা পাসপোর্ট ও নগদ টাকা পয়সা হামলাকারীরা ছিনিয়ে নিয়েছে। থানায় অভিযোগের বিষয়টি ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ এসআই লুৎফর রহমান নিশ্চিত করে এ’ প্রতিনিধিকে বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply