আগামীতে বিএনপি’র কর্মসূচিতে বাঁধা দিলে থানা ঘেরাও করা হবে ……..সাবেক প্রতিমন্ত্রী মোঃ নূরুল হুদা

মতলব উত্তর / ৩ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
গজরা ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপি’র অন্যতম সম্মানীত সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মোঃ নূরুল হুদা বলেন, “গজরায় অনুষ্ঠিতব্য যুবদলের সম্মেলন স্থলে আওয়ামীলীগের নির্দেশে পুলিশ ১৪৪ ধারা জারি করেছে। সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন করার পর পুলিশ তা পন্ড করে দেয় আওয়ামীলীগ নেতার কথায়। ওসি-ইউএনও আপনারা নিজ দায়িত্ব পালন করবেন। আগামীতে বিএনপি ও সহযোগী সংগঠনের কর্মসূচতে বাঁধা দিলে থানা ঘেরাও করা হবে।
বর্তমান আওয়ামী সরকারের দেশ শাসনের ইতিহাসকে সবচেয়ে বর্বর ও কলঙ্কখচিত আখ্যা দিয়ে তিনি বলেন, “সরকার দেশ ও দেশের মানুষের উন্নয়নে নয়, বরং শক্তি প্রয়োগের মাধ্যমে নিজেদের একচ্ছত্র ও স্বৈরাচারী শাসনকে দীর্ঘায়িত করার লক্ষ্যে বেপরোয়া হয়ে উঠেছে।”
তিনি বলেন, “দেশের সাধারণ মানুষের এ কথা আর বুঝতে বাকি নেই যে, এ সরকার দেশ থেকে সব রাজনৈতিক দল ও মতকে নিশ্চিহ্ন করে কেবল নিজেদের নব্য বাকশালী শাসনকে চিরস্থায়ী রূপ দেওয়ার জন্যই মানুষের গণতান্ত্রিক ও মৌলিক অধিকারের ওপর আঘাত হানা অব্যাহত রেখেছে। বর্তমান সরকার তাদের হীন উদ্দেশ্য বাস্তবায়িত করতেই বিরোধী দলের শান্তিপূর্ণ যে কোন কর্মসূচিতে বাধা, হামলা, জুলুম-নির্যাতন এবং ১৪৪ ধারা জারিসহ তোরণ, ফেস্টুন, লিফলেট ও ব্যানারে অগ্নিসংযোগ রুটিন ওয়ার্কে পরিণত করেছে। এছাড়া পুলিশের ছত্রছায়ায় সরকারের লালিত সন্ত্রাসী যুবলীগ-ছাত্রলীগের গুন্ডারা খুন, গুম, জখম, দখল, চাঁদাবাজি, টেন্ডারবাজির মত অপকর্মের মাধ্যমে দেশকে এক চরম সংঘর্ষ ও নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে।”
তিনি বলেন, “আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতিতে দেশবাসী এখন গভীরভাবে উৎকন্ঠিত ও হতাশাগ্রস্ত। আজ গজরার সম্মেলন শান্তিপূর্ণ কর্মসূচিতে নগ্নœ হামলার মধ্য দিয়ে বর্তমান সরকারের ফ্যাসিবাদি আচরণেরই আর একটি নগ্ন চরিত্র উন্মোচিত হলো।”
গত মঙ্গলবার বিকেলে রাজুরকান্দি মহসিন সরকারের বাড়ীতে গজরা ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন, উপজেলা যুবদলের আহ্বায়ক আবু সৈয়দ গোলাম রাব্বানী মামুন। ইউনিয়ন যুবদলের আহ্বায়ক মোঃ ইকবাল হোসেন মেম্বারের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক মোঃ নাজমুল হুদা ডলারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আলমগীর হোসেন সরকার, ছেংগারচর পৌর বিএনপির সভাপতি খোরশেদ আলম মোল্যা, উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মহসিন সরকার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম প্রধান, কৃষকদলের সাবেক সভাপতি আনিছুজ্জামান আনিছ, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিয়া মঞ্জুর আমিন স্বপন, যুগ্ন আহ্বায়ক রাশেদ সরকার মেনন, কবির হোসেন মজুমদার, মোঃ শাহআলম ভূঁইয়া, গজরা ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক নেয়ামত উল্যাহ খোকন, মামুন মনির প্রমূখ।

শামসুজ্জামান ডলার
মতলব উত্তর

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply