দেবিদ্বারে বজ্রপাতে দু’স্কুল ছাত্রী আহত

দেবিদ্বার / ৩ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
বুধবার সকালে আকস্মিক বজ্রসহ বৃষ্টিপাত শুরু হলে বজ্রপাতের ফুলকীর ঝলকানীতে দু’স্কুল শিক্ষার্থী আহত হয়ে অচেতন হয়ে পড়ে। তাদের দ্রুত উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তী করা হয়। আহত দু’স্কুল শিক্ষার্থী উপজেলার শাকতলা গ্রামের মোঃ আলম ভূঁইয়ার মেয়ে লিপি আক্তার(১৪) ও একই গ্রামের মোঃ হানিফ মিয়ার মেয়ে সামসুন্নাহার(১৪) ওরা দু’জনই মাশিকাড়া উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।
আহত দু’শিক্ষার্থীর সহপাঠি জান্নাতুল ফেরদৌস, ফেরদৌসী আক্তার, পপি আক্তার, খাদিজা আক্তার বলেন, সকাল সাড়ে ১১টায় আমাদের জাকির হোসেন স্যার বিজ্ঞান ক্লাশ নিচ্ছিলেন, হঠাৎ একটি বজ্র এসে আমাদের শ্রেণী কক্ষের উত্তর পার্শ্বের বাঁশ ঝাড়ে পড়ে, এসময় সমস্ত শ্রেণী কক্ষ আলোকিত হয়ে যায়। বিকট শব্দে সমস্ত স্কুল শিক্ষাথীই নয়, শিক্ষকরাও ভয় এবং আতঙ্কে চিৎকার শুরু করে। অনেকের কানে হাটকালী পড়ে যায়। আমাদের দু’বান্ধবী লিপি আক্তার ও সামসুন্নাহার অচেতন হয়ে পড়ে।
কর্তব্যরত চিকিৎসক ডা. রাশেদুল কবির ও আরএমও ডা. সামসুল হক বলেন, ওরা ভয় পেয়ে অচেতন হয়ে চড়েছে। চিকিৎসা চলছে সুস্থ্য হয়ে যাবে তবে ভয়ের কারন নেই।

মোঃ ফখরুল ইসলাম সাগর

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply