কুমিল্লায় কলেজ ছাত্র শুভ হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন

কুমিল্লা/১ অক্টোবর (কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লায় কলেজ ছাত্র শুভ’র হত্যাকারী বাহার উদ্দিন রেজার বিচারের দাবীতে সোমবার সকাল ১০ টায় কুমিল্লা নগরীর টাউনহলের সামনে বিভিন্ন কলেজের শিক্ষার্থী ও সাধারণ জনগণ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে ।

মানববন্ধনে খুনি বাহার উদ্দিন রেজাকে কুমিল্লায় অবাঞ্চিত ঘোষণা করে তার বিচার দাবী করে।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, কুমিল্লা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহীদুল হক সেলিম, শুভ’র বড় ভাই মানছুর আহমেদ ও রেজাউল হক সুজন, চাচা মিজানুর রহমান ও জামাল হোসেন। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আবু তৈয়ব, অপি, তানজীন মোবারক, জাহাঙ্গীর, আসলাম, নিরব, মাহমুদুল হাসান তিতাস, মেহেদী হাসান, তানভীর আহমেদ, শুভ, মাহফুজ, তানজীন খান, মোঃ মহসীন প্রমুখ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন শুভ সংগ্রাম পরিষদ, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ, কুমিল্লা সরকারি কলেজ, অজিত গুহ কলেজ , কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ। এছাড়া এতে কুমিল্লার মুক্তিযোদ্ধা ও সাংবাদিকরাসহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, গত ১৯ ফেব্রুয়ারী দুপুর ১২টায় কুমিল্লা পুলিশ সুপার কার্যালয় সংলগ্ন ধর্মসাগর পশ্চিমপাড় এলাকায় কুমিল্লা প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি সাংবাদিক শহিদুল হক সেলিমের বাড়িতে বাহার রেজা নামের এক মুক্তিযোদ্ধা হামলা চালিয়ে গুলি করে হাবিবুর রহমান শুভকে হত্যা করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply