দেবিদ্বারে বৃদ্ধা মহিলা খুন

দেবিদ্বার/ সেপ্টেম্বর-৩০(কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লার দেবিদ্বারে গত শনিবার রাতে এক জোড়া স্বর্ণের কানের দুলের জন্য উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের উত্তর সাইচা পাড়া গ্রামের মৃতঃ সৈয়দ আলীর স্ত্রী মমিনা খাতুন(৭৫)কে দুর্বত্তরা নৃশংস ভাবে গলাটিপে শ্বাস রুদ্ধ করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।পুলিশ খবর পেয়ে রাতে পুকুর থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন।
পুলিশ ও নিহতের অত্বীয়রা জানান, উত্তর সাইচা পাড়া গ্রামের মৃতঃ সৈয়দ আলীর স্ত্রী মমিনা খাতুন (৭৫) তার স্বামী মারা যাওয়ার পর বাড়ির একটি ঘরে একাই বসবাস করে আসছিল। শনিবার সন্ধায় ছোট ছেলের নাতি সজিব তাকে ভাত খাওয়ার জন্য ডেকে আসার আধাঘন্টার পরই তিনি নিখোঁজ হয়ে যায়। এসময় নিকটস্থ বাড়ী ঘর, বিভিন্ন স্থানে খোঁজা খুঁজি করে এক পর্যায়ে সন্ধ্যা ৮টায় বাড়ির পশ্চিম পাশের পুকুর থেকে তার মৃত দেহটি উদ্ধার করা হয়।
এ ব্যাপারে দেবিদ্বার থানার পরিদর্শক (ওসি সার্বিক) এসএম বদিউজ্জামান বলেন, ছোরতহাল রিপোর্ট তৈরীর সময় ওই বৃদ্ধামহিলার কান দুটি ছিড়া রক্ত পরছে এবং গলায় চেপে হত্যার গলায় দাগ রয়েছে এবং একজোড়া কানের দুল ছিল যা তার সাথে নেই। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তার কানে থাকা স্বর্ণের কানের দুলের জন্য হয়তো লোভী দুর্বত্তরা তাকে নৃশংস ভাবে গলাটিপে শ্বাস রুদ্ধ করে হত্যা করে পানিতে ফেলে পালিয়ে যায়।তবে হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন ও প্রকৃত খুনিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্ততি চলছে।

মোঃ ফখরুল ইসলাম সাগর

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply