সরাইল-নাসিরনগর সড়কে গণডাকাতি : চালককে কুপিয়ে আহত

ব্রাহ্মণবাড়িয়া সেপ্টেম্বর-৩০(কুমিল্লাওয়েব ডটকম)———-
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-নাসিরনগর সড়কের সরাইল উপজেলার ধরন্তী পুটিয়া ব্রীজ এলাকায় রোববার ভোরে যানবাহনে গণডাকাতির ঘটনা ঘটেছে। জানা গেছে, মুখোশধারী একদল ডাকাত সড়কে চলাচলকারী ৭/৮টি সিএনজি অটোরিকশার গতিরোধ করে চালকসহ যাত্রীদের বেধড়ক মারধোরের পর তাদের কাছ থেকে নগদ টাকা ও বেশকয়েকটি মোবাইল ফোন লুটে নেয়। এসময় ডাকাতদল জুনায়েদ নামে এক সিএনজি অটোরিকশার চালককে ধাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। আহত চালক উপজেলা সদরের কুট্টাপাড়া এলাকার বাসিন্দা ও স্থানীয় অটোরিকশা শ্রমিক সংগঠনের নেতা মো. হামিদ মিয়ার ছেলে। তাকে মূমুর্ষ অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ডাকাতির ঘটনা নিশ্চিত করে সরাইল উপজেলা সিএনজি টেম্পু অটোরিকশা মালিক-শ্রমিক ঐক্য সমিতির সভাপতি মো. ওয়াসিদ আলী বলেন, রোববার ভোরে সড়কের ওইস্থানে গাড়িগুলোর গতিরোধ করে একদল ডাকাত। এসময় তারা এক চালককে কুপিয়ে আতঙ্ক সৃষ্টি করে যাত্রীসহ সবাইকে মারধোরের পর তাদের মালামাল লুটে নেয়। আহত চালকের অবস্থা আশঙ্কাজনক। তিনি আরো বলেন, থানাপুলিশকে আমরা সকল সুবিধা দিয়ে যাচ্ছি। তবুও তারা এলাকায় সড়ক ডাকাতি রোধ করতে পারছে না।

আরিফুল ইসলাম সুমন

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply