তিতাসে ৩০ অক্টোবর বিএনপির ঈদপূর্ণমিলনী আওয়ামীলীগ সরকার জনগণের সাথে মিথ্যাচার করছে ……. এম.কে আনোয়ার

তিতাস / সেপ্টেম্বর-২৯(কুমিল্লাওয়েব ডটকম)———-
বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী এম.কে আনোয়ার বলেছেন, পদ্মা সেতু নিয়ে বিশ্বব্যাংকের বিবৃতিই প্রমাণ করেছে আওয়ামীলীগ সরকার জনগণের সাথে মিথ্যাচার করছে। তারা সমস্ত বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করে চলেছে। এ সরকারের কর্মকাণ্ড কথাবার্তা দেশের জন্য লজ্জাজনক। তাই সরকারের উচিত এ মুহুর্তে পদত্যাগ করা। শুক্রবার সকাল ১০টায় কড়িকান্দি বাজারস্থ দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন। এম.কে আনোয়ার আরো বলেন, বিশ্বব্যাংকের দেয়া শর্ত পূরণ না করে বরং বিশ্বব্যাংকের বক্তব্যকে বিকৃতভাবে জনগণের সামনে উপস্থাপন করছে। বাস্তব সত্যটা হলো, বিশ্বব্যাংক পদ্মা সেতু নির্মাণে অর্থায়নের নিশ্চয়তা এখনও দেয়নি। অথচ সরকারের প্রধানমন্ত্রীসহ বিভিন্ন মন্ত্রী-এমপিরা বিশ্বব্যাংক পদ্মা সেতুতে আবার অর্থায়ন করতে রাজি হয়েছে বলে দেশে-বিদেশে মিথ্যা প্রচার চালাচ্ছে।
উপজেলা বিএনপির সভাপতি মনিরুল হক তপন ভূঁইয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লা (উত্তর) জেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার, উপজেলা বিএনপির সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার, আলহাজ্ব আলী হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সরকার, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি ভূঁইয়া, উপজেলা যুবদলের সভাপতি তোফায়েল হোসেন, সাধারণ সম্পাদক মজিবুর রহমান সরকার, সাংগঠনিক সম্পাদক কাজী কবির হোসেন সেন্টু, জাসাদের সভাপতি মেহেদী হাসান সেলিম, উপজেলা ছাত্রদলের সভাপতি মনির হোসেন ভূঁইয়াসহ বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। উপস্থিত সকলের সিদ্ধান্ত মোতাবেক আগামী ৩০ অক্টোবর কড়িকান্দি বাজারস্থ ইভা কিন্ডার গার্টেন মাঠে উপজেলা বিএনপির উদ্যোগে ঈদপূর্ণমিলনী অনুষ্ঠিত হবে বলে সভায় জানানো হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply