ইসলামিক টেলিভিশনের চেয়ারম্যান মেজর অবঃ সাঈদ এস্কান্দর এর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও শোকসভা অনুষ্ঠিত

কুমিল্লা/ সেপ্টেম্বর-২৬ (কুমিল্লাওয়েব ডটকম)———-
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ভাই, সাবেক জাতীয় সংসদ সদস্য ইসলামিক টেলিভিশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর অবঃ সাঈদ এস্কান্দর এর মৃত্যুতে কুমিল্লায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে কোরআন খতম, শোকসভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
ইসলামিক টেলিভিশনের কুমিল্লা প্রতিনিধি ওমর ফারুকী তাপসের আয়োজনে বুধবার সকাল সাড়ে ১০টায় কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে কোরআন খতম, শোকসভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। শোকসভায় মরহুম সাঈদ এস্কান্দরের কর্মময় জীবনের ওপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইসচেয়ারম্যান সাবেক সংসদ সদস্য বেগম রাবেয়া চৌধুরী,সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিনুর রশিদ ইয়াসিন,কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু,আবদুর রউফ চৌধুরী ফারুক টেলিভিশন জানালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সভাপতি এটিএন বাংলা ও এটি এন নিউজের জেলা প্রতিনিধি খায়রুল আহসান মানিক,কুমিল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চ্যানেল আই কুমিল্লা প্রতিনিধি আবুল কাশেম হৃদয়,কোতয়ালী থানা বিএনপির সভাপতি এডভোকেট আলী আক্কাস,সাধারণ সম্পাদক রেজাউল কাইয়ূম,শহর বিএনপির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ও একাত্তর টিভির কুমিল্লা প্রতিনিধি এনামুল হক ফারুক।
পবিত্র কোরাণ থেকে তেলোয়াত করেন মাওলানা মোহাম্মদ আলী,মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন আলহাজ্ব শাহ মোঃ আলমগীর খান ও হাফেজ জাহেদ হোসেন। এতে কুমিল্লায় কর্মরত সকল টিভি সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply