তিতাসে বাদীর বিরুদ্ধে আসামীদের পাল্টা হত্যা মামলা

তিতাস / সেপ্টেম্বর-২৫ (কুমিল্লাওয়েব ডটকম)———-
কুমিল্লার তিতাসে নিখোঁজের ৩ দিন পর উদ্ধার হওয়া মো. নয়ন (২৬) হত্যা মামলার বাদীর বিরুদ্ধে আসামীরা পাল্টা হত্যা মামলা দায়ের করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার জগতপুর প্রথম দশানীপাড়ার খুন হওয়া নয়নের পিতা কামাল হোসেন এ অভিযোগ তুলেন।
প্রথম দশানী গ্রামের কামাল হোসেন জানান, আমার ছেলে কে খুন করার প্রায় ১ মাস অতিবাহিত হলেও কোন আসামীকে এখনও পুলিশ ধরতে পারেনি। প্রকাশ্যে ও মোবাইলে আসামীগণ ও তাদের পক্ষের লোকজন আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে যাচ্ছে। আমি যাতে ন্যয় বিচার না পেতে পারি তার জন্য আমাকে ও আমার আত্মীয়-স্বজনদের বিরুদ্ধে আসামীরা কোর্টে উল্টো হত্যা মামলা দায়ের করেছে। তিনি অভিযোগ করে বলেন, স্থানীয় প্রভাবশালী মজিবুল হক শিপলু মামলাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য আসামীদের সহযোগীতা করে যাচ্ছেন। মামলার তদন্ত কর্মকর্তা এস.আই শহীদুল ইসলাম জানান, মামলার তদন্ত ঠিক মতো চলছে, খুব শীঘ্রই প্রকৃত আসামীদের ধরা হবে। মজিবুল হক শিপলু জানান, আমি এর সাথে জড়িত না, বাদী কি কারণে আমাকে জড়িয়ে বিভিন্ন জায়গায় অপবাদ ছড়াছে আমার জানা নেই। উল্লেখ্য, গত ২৫ আগষ্ট উপজেলার জগতপুর প্রথম দশানীপাড়া গ্রামের কামাল হোসেনের বিদেশ ফেরৎ ছেলে মো. নয়ন নিখোঁজ হয়। ২৭ আগষ্ট হাত-পা বাঁধা অবস্থায় স্থানীয় জলাশয় থেকে নয়নের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে থানা পুলিশ। একই দিন নয়নের পিতা কামাল হোসেন বাদী হয়ে ৭ জনকে আসামী করে অভিযোগ দাখিল করে। এদিকে হত্যা মামলার ১নং আসামী আশিক মেম্বার বাদী হয়ে উল্টো বাদী কামাল হোসেনসহ ১০ জন আসামী করে কোর্টে হত্যা মামলা দায়ের করে। এ নিয়ে তিতাস উপজেলায় সর্বত্র আলোচনা সমালোচনার ঝড় বইছে।

নাজমুল করিম ফারুক
তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply