আগামী এক বছরে রেল মন্ত্রণালয়ের অধিকাংশ সমস্যাই সমাধান করা হবে ………. নবনিযুক্ত রেল মন্ত্রী মুজিবুল হক

তিতাসের কড়িকান্দি বাজারে গৌরীপুর-হোমনা সড়কে পথসভায় বক্তব্য রাখছেন নবনিযুক্ত রেল মন্ত্রী মুজিবুল হক।
ছবি- তিতাস প্রতিনিধি
তিতাস/ সেপ্টেম্বর ২১ (কুমিল্লাওয়েব ডটকম)——-
আগামী এক বছরের মধ্যে রেল মন্ত্রণালয়ের যে সমস্ত সমস্যা রয়েছে তার অধিকাংশ সমস্যাই সমাধান করা হবে ইনশাল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাছিনা আমাকে জাতীয় সংসদের হুইপ থেকে যে আস্তা ও বিশ্বাস নিয়ে আমাকে রেল মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছে আমি নিষ্ঠা ও সততার সাথে সেই দায়িত্ব পালন করে যাবো। ২১ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৫টায় তিতাস উপজেলার কড়িকান্দি বাজারে পথসভায় নবনিযুক্ত রেল মন্ত্রী মুজিবুল হক একথা বলেন। শীঘ্রই তিতাস উপজেলায় একটি সাবরেজিষ্ট্রার অফিস, সোনালী ব্যাংক ও গৌমতী নদীর উপর ব্রীজ নির্মাণ করা হবে তিনি উপজেলাবাসীকে আশ্বাস্ত করেন।
উপজেলা আওয়ামীলীগের সাবেক আহ্বায়ক তাফাজ্জল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য সচিব মো. মহসীন ভূঁইয়া, সাবেক সদস্য সচিব দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মুন্সি মুজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সদস্য শাহ আলম শান্তি, কড়িকান্দি ইউনিয়ন চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, জিয়ারকান্দি ইউনিয়ন চেয়ারম্যান এমদাদ হোসেন আখন্দ, নারান্দিয়া ইউনিয়ন চেযারম্যান ইঞ্জিনিয়ার সালাহ উদ্দিন, কুমিল্লা (উত্তর) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন বাবু, উপজেলা ছাত্রলীগের সদস্য সচিব মহিউদ্দিন আহমেদ প্রমূখ।

নাজমুল করিম ফারুক,তিতাস (কুমিল্লা) প্রতিনিধি

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply