দেবিদ্বার থানার পরিদর্শক(তদন্ত) মিজানুর রহমানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে দেবিদ্বার থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মিজানুর রহমান কে থানা পুলিশের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করছেন অতিথিরা।
দেবিদ্বার/ সেপ্টেম্বর ২১ (কুমিল্লাওয়েব ডটকম)—–
শুক্রবার বিকালে দেবিদ্বার থানা পুলিশের আয়োজনে জাতিসংঘের শান্তি রক্ষা মিশনে যোগদান উপলক্ষে দেবিদ্বার থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মিজানুর রহমান এর বিদায় সংবর্ধনা থানা ভবনে অনুষ্ঠিত হয়েছে। এসময় বিদায় অনুষ্ঠানে কৃতি অফিসারকে থানা পুলিশের পক্ষ থেকে ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছা দিয়ে সংবর্ধিত করাহয়।
ওই সংবর্ধনা অনুষ্ঠানে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হারুন অর রশিদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম সফিউল আলম কামাল, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আ’লীগনেতা আলহাজ¦ রোশন আলী মাষ্টার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা উঃ জেলা আ’লীগের মহিলা সভানেত্রী শিরিন সুলতানা, পৌর আ’লীগের সাঃ সম্পাদক মজিবুর রহমান, সাবেক কেন্দ্রিয় ছাত্রলীগের নেতা সাইফুল ইসলাম শামীম, দেবিদ্বার থানার এস,আই শাহ কামাল আখন্দ, এ.এস.আই ইমরানুল সাজ্জাদ, চেয়ারম্যান খন্দকার এম,এ ছালাম, চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম, চেয়ারম্যান আঃ হাকিম প্রমূখ।
উল্লেখ্য, দেবিদ্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মিজানুর রহমান আফ্রিকান রাষ্ট্র সুদানের দারফুরে জাতিসংঘ পরিচালিত শান্তি রক্ষা মিশনে যোগদানের জন্য যাচ্ছেন। ঢাকা মহানগর পুলিশের রামপুরা থানায় অপারেশন অফিসার হিসাবে দায়িত্ব পালন কালে ২০১০ সালের ৮ অক্টোবর বর্তমান সরকারের নবসৃস্ট পুলিশ পরিদর্শক (তদস্ত) পদের ১ম দায়িত্ব পালন কারি অফিসার হিসাবে দেবিদ্বার থানায় যোগদান করেন। দীর্ঘ প্রায় ২বছর দায়িত্ব কালে তিনি খুন,ডাকাতির চাঞ্চল্যকর রহস্য উদঘটনে দেবিদ্বারে বেশ সুনাম অর্জন করেন। দেবিদ্বার থানার খাইয়ার গ্রামে প্রায় দুই দশক ধরে চলমান দুপক্ষের বিরোধ নিস্পত্তিতে মুখ্য ভুমিকা রেখে তিনি স্থানীয় সংসদ জনাব এ,বি,এম গোলাম মোস্তফা সহ নেতৃবৃন্দের আস্থা কুড়ান। ব্যাক্তি জিবনে বিবাহিত মিজানুর রহমান এক কন্যা এক পুত্রের জনক তার দেশের বাড়ি নোয়াখালি জেলার কোম্পানিগঞ্জ উপজেলায়। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় হতে ব্যবস্থাপনা বিষয়ে এম.কম.ডিগ্রী লাভ করেন, ১৯৯৭ ইং সনে এসআই হিসাবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি ২২ সেপে¦টম্বর জাতিসংঘ মিশনে গমনের লক্ষ্যে পুলশ সদর দপ্তরের উদ্দেশ্যে দেবিদ্বার ত্যাগ করবেন মর্মে থানা সূত্রে জানা গেছে। অনুষ্ঠানে তিনি তার বক্তব্যে ভুলত্রুটি মার্জনা করে সবাই যেন দোয়া করেন সেই প্রত্যাশা ব্যাক্ত করেন ।

মোঃ ফখরুল ইসলাম সাগর

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply