দেবিদ্বারে ফেনসিডিল সহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার

দেবিদ্বারে ফেনসিডিল ও হুস্কি পাচার কালে গ্রেফতার কৃত দুই মাদক ব্যাবসায়ী মিজান ও বিমল।
দেবিদ্বার/ সেপ্টেম্বর-১৯(কুমিল্লাওয়েব ডটকম)—-
কুমিল্লার দেবিদ্বারে ফেনসিডিল ও হুস্কি পাচার কালে গোপন সংবাদের ভিত্তিতে দেবিদ্বার থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে বুধবার দুপরে উপজেলার কুমিল্লা বি-বাড়িয়া মহাসড়কের সংচাইল ব্রীজ সংলগ্ন প্রভাতী ফিসারীজের সামন থেকে একটি যাত্রীবাহী বাস সুগন্ধা থেকে তল্লাসী চালিয়ে ফেনসিডিল সহ মিজান(২২)এবং কালিকাপুর থেকে হুস্কিসহ বিমলচন্দ্র (২০)নামক দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে।
জানা যায়,দেবিদ্বার থানার এস আই শাহ কামাল আখন্দ ও মোঃ রহিম সহ সংগীয় র্ফোস নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সংচাইল ব্রীজ সংলগ্ন প্রভাতী ফিসারীজের সামন থেকে একটি যাত্রীবাহী বাস তল্লাসী করে কসবা থানার কুটিপশ্চিম পাড়া গ্রামের জজু মিয়ার ছেলে মোঃমিজান (২২)কে ৩০ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করে। অপর দিকে একই দিনে এস আই আঃ রহিম ও এস আই মোর্শেদ আলম এর নেতৃত্বে ফতেহাবাদ এলাকায় অভিযান চালিয়ে কালিকা পুর মসজিদের সংলগ্ন নামক স্থান থেকে শুভপুর গ্রামের গোপাল চন্দ্রের ছেলে বিমল(২০) নামক এক মাদক ব্যবসায়ীকে ০৬ বোতল হুইস্কিসহ গ্রেফতার হয়।
এ ব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) এস.এম.বদিউজ্জামান জানান, গ্রেফতার কৃতরা প্রায়ই বিভিন্ন কৌশলে কম দামে মাদক ক্রয় করে বেশি দামে বিক্রিয় জন্য দেশের বিভিন্ন স্থানে পাচার কালে তাদেরকে গ্রেফতার করা হয়। তবে তাদেরকে অভিযুক্ত করে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে দেবিদ্বার থানায় উভয় ঘটনা সংক্রান্তে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

মোঃ ফখরুল ইসলাম সাগর, বার্তা সম্পাদক

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply