কুমিল্লার এক জনাকীর্ণ আদালতে চাঞ্চল্যকর চারু মিয়া হত্যা মামলার রায়ে ৩ আসামীর সকলকেই মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ এ.আর মাসউদ

কুমিল্লা/ সেপ্টেম্বর-১৯(কুমিল্লাওয়েব ডটকম)—-
বুধবার দুপুরে কুমিল্লার এক জনাকীর্ণ আদালতে চাঞ্চল্যকর চারু মিয়া হত্যা মামলার রায়ে রাষ্ট্রপক্ষ আনীত অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় তাদের দোষী সাব্যস্থ করে ৩ আসামীর সকলকেই মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ এ.আর মাসউদ। মৃত্যুদণ্ড প্রাপ্তরা হলো: জেলার সদর দক্ষিণ উপজেলার আবূল কাশেম, মহসিন মিয়া ও মনির হোসেন।

আদালত সূত্রে জানা গেছে, বিগত ২০১১ সালের ৯ জুলাই আসামী আবুল কাশেম পাওনা টাকা পরিশোধের কথা বলে নিহত চারু মিয়াকে নিজ বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। পরে আসামী আবুল কাশেম, মহসিন মিয়া ও মনির হোসেন জেলার সদর দক্ষিণ উপজেলার ধলকাইয়া ফরেষ্ট বাগানে নিয়ে তাকে হত্যা করে পালিয়ে যায়। এঘটনায় নিহতের স্ত্রী নিলুফার আক্তার বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। পুলিশ তদন্ত শেষে ৩ আসামীর বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করলে মামলার বিচারিক কার্যক্রম শুরু হয়।
উক্ত মামলায় সাক্ষ্য গ্রহণ শেষে রাষ্ট্রপক্ষ কর্তৃক আনীত অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় তাদের দোষী সাব্যস্থ করে ৩ আসামীর উপস্থিতিতেই আজ দুপুরে এক জনাকীর্ণ আদালতে কুমিল্লার জেলা ও দায়রা জজ এ.আর মাসউদ চাঞ্চল্যকর এ মামলার রায়ে ৩ আসামীর সকলকেই মৃত্যুদন্ডের আদেশ দেন। মামলাটি রাষ্ট্র পক্ষে পি.পি এডভোকেট মজিবুর রহমান ও আসামী পক্ষে এডভোকেট মাসুদ সালাহ উদ্দিন পরিচালনা করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply