কুমিল্লার এক জনাকীর্ণ আদালতে চাঞ্চল্যকর চারু মিয়া হত্যা মামলার রায়ে ৩ আসামীর সকলকেই মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ এ.আর মাসউদ

কুমিল্লা/ সেপ্টেম্বর-১৯(কুমিল্লাওয়েব ডটকম)—-
বুধবার দুপুরে কুমিল্লার এক জনাকীর্ণ আদালতে চাঞ্চল্যকর চারু মিয়া হত্যা মামলার রায়ে রাষ্ট্রপক্ষ আনীত অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় তাদের দোষী সাব্যস্থ করে ৩ আসামীর সকলকেই মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ এ.আর মাসউদ। মৃত্যুদণ্ড প্রাপ্তরা হলো: জেলার সদর দক্ষিণ উপজেলার আবূল কাশেম, মহসিন মিয়া ও মনির হোসেন।

আদালত সূত্রে জানা গেছে, বিগত ২০১১ সালের ৯ জুলাই আসামী আবুল কাশেম পাওনা টাকা পরিশোধের কথা বলে নিহত চারু মিয়াকে নিজ বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। পরে আসামী আবুল কাশেম, মহসিন মিয়া ও মনির হোসেন জেলার সদর দক্ষিণ উপজেলার ধলকাইয়া ফরেষ্ট বাগানে নিয়ে তাকে হত্যা করে পালিয়ে যায়। এঘটনায় নিহতের স্ত্রী নিলুফার আক্তার বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। পুলিশ তদন্ত শেষে ৩ আসামীর বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করলে মামলার বিচারিক কার্যক্রম শুরু হয়।
উক্ত মামলায় সাক্ষ্য গ্রহণ শেষে রাষ্ট্রপক্ষ কর্তৃক আনীত অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় তাদের দোষী সাব্যস্থ করে ৩ আসামীর উপস্থিতিতেই আজ দুপুরে এক জনাকীর্ণ আদালতে কুমিল্লার জেলা ও দায়রা জজ এ.আর মাসউদ চাঞ্চল্যকর এ মামলার রায়ে ৩ আসামীর সকলকেই মৃত্যুদন্ডের আদেশ দেন। মামলাটি রাষ্ট্র পক্ষে পি.পি এডভোকেট মজিবুর রহমান ও আসামী পক্ষে এডভোকেট মাসুদ সালাহ উদ্দিন পরিচালনা করেন।

Check Also

দাউদকান্দিতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

হোসাইন মোহাম্মদ দিদার :কুমিল্লার দাউদকান্দিতে শান্তা বেগম (২৪) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। ...

Leave a Reply