দেবিদ্বারে সন্ত্রাসী হামলায় দোকান ভাংচুর ও লুটপাট

দেবিদ্বার/ সেপ্টেম্বর ১৭(কুমিল্লাওয়েব ডটকম)—
দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের ঘোষঘর চৌরাস্তার মার্কেটে সোমবার সকালে বাবুল এন্টারপ্রাইজে সন্ত্রাসী হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়, সোমবার সকালে ঘোষঘর চৌরাস্তার মার্কেটের বাবুল এন্টারপ্রাইজে ১৫/২০ জনের একটি সন্ত্রাসী দল লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে অতর্কীত হামলা চালিয়ে ভাংচুর করে ক্যাশবাক্স ভেঙ্গে নগদ ১লক্ষ ১৮ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায় এবং দোকানে রক্ষিত ১লক্ষ ১০ হাজার টাকার মালামালের ক্ষয়ক্ষতি করে।
এব্যাপারে স্থানীয় দোকানদার আমির হোসেন এবং সাবেক মেম্বার আবু তাহের জানান, বরকান্দা গ্রামের বকতার বাড়ির মোছলেম হাজীর ছেলে লেয়াকত (২৬), সেয়াকত (২৪), শাহিদ (২২), নাহিদ (২০), একই বাড়ির সুরুজ মিয়ার ছেলে রেজাউল (২২) এর নেতৃত্বে ১৫/২০ জনের একটি সন্ত্রাসী দল লাঠি সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে মিছিল দিয়ে হামলা চালায় এবং ব্যাপক ভাংচুর ও লুটতরাজ করে। ওই সময় বাবুল এন্টারপ্রাইজের মালিক বাবুল মিয়া মিছিল দেখে দোকান থেকে পালিয়ে প্রানে রক্ষা পায়।
বাবুল এন্টারপ্রাইজের মালিক বাবুল জানান, দীর্ঘদিন যাবৎ ওই পক্ষের সাথে জমি নিয়ে মামলা চলে আসলেও বর্তমানে তাদের সাথে কোন দন্দ ফাছাদ হয় নাই। কিন্তু অতর্কীত হামলা চালিয়ে ভাংচুর করে ক্যাশবাক্স ভেঙ্গে নগদ ১লক্ষ ১৮ হাজার টাকা লুটপাট করে নিয়ে যায় এবং দোকানে রক্ষিত ১লক্ষ ১০ হাজার টাকার ক্ষয়ক্ষতি করে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রক্রিয়া চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply