মেঘনায় চোরের উপদ্রব বৃদ্ধি, লাঠি চালান দিয়ে চোর ধরা

মেঘনা/ সেপ্টেম্বর ১১ (কুমিল্লাওয়েব ডটকম)—–
কুমিল্লা মেঘনা উপজেলার সর্বত্র চোরের উপদ্রবে সাধারন মানুষ অতিষ্ঠ। মানিকারচর এল এল উচ্চ বিদ্যালয়ের স্কুল মাঠ হইতে গত ১৫ দিনে ৪টি বাই সাইকেল চুরির অভিযোগ পাওয়া যায়। গতকাল সোমবার চুরি যাওয়া বাই সাইকেলসহ এক চোরকে আটক করিলে চোরদের নাম সংগ্রহ করা হয়। বাই সাইকেলগুলির চুরির সাথে জড়িত আকবর(১৬) পিতা ছেলাম, সুমন(১৭) পিতা মামুদ আলী, রনি(১৮) পিতা মৃত লেওয়া, পাগলমন (১৭) পিতা অজ্ঞাত সকলেই মানিকারচর গ্রামের। চোরদেরকে বিচারে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। নগদ পরিশোধ করে মুক্তি পায় চোরের দল।
গত শুক্রবার মানিকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান ভুইয়ার চাচা মোঃ মোছলেমের বাজারের দোকান ঘরের দিনের বেলা টিনের বেড়া কেটে ২০৬০০ টাকা চুরি হয়। ঢাকার চকবাজার হইতে লাটি চালানের হুজুর ও শান্তিবাগ হইতে তুলা রাশির লোক সংগ্রহ করা হয়। গতকাল সোমবার লাটি চালান দিয়ে শিকিরগাঁও গ্রামের নাজিম মিয়ার ছেলে রকিব হোসেনকে চোর সাব্বস্থ করা হয়। চোর টাকা দুদিনের মধ্যে দেয়ার অঙ্গীকার করিলে মাতাব্বরদের হাত হইতে মুক্তি পায়। লাঠি চালান দিয়ে চোর ধরার সংবাদ এলাকায় ছড়িয়ে পরলে শিকিরগাঁও গ্রামে পুরুষ ও মহিলার সমাগমে রাস্তাঘাট কানায় কানায় পূর্ন হয়ে যায়।

মোঃ ইসমাইল হোসেন মানিক,মেঘনা প্রতিনিধি

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply