তিতাস উপজেলা নির্বাহী অফিসারের বিদায় উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

তিতাস/ সেপ্টেম্বর ১০ (কুমিল্লাওয়েব ডটকম)—–

কুমিল্লার তিতাস উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ রোকন উদ্দিনের বিদেশ যাত্রা উপলক্ষে গত রবিবার দুপুর ১২টায় পরিষদের মিলনায়তনে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও মধ্যান্নভোজের আয়োজন করা হয়।
উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুন নাহার পারভীন। পরিবার পরিকল্পনা কর্মকর্তা মতিউর রহমানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মফিজ উদ্দীন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোসা. আনোয়ারা চৌধুরী, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক কৃষি অফিসার কামরুল হাছান মিতু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.এস.এম নুরুল আলম তালুকদার, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন, জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদ হোসেন আখন্দ, তিতাস উপজেলা প্রেসক্লাবের সভাপতি ওমর ফারুক মিয়াজী, নারান্দিয়া ইউপি সচিব আঃ বাতেন, বলরামপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. কাজল। আলোচনার এক পর্যায়ে উপজেলা পরিষদ, অফিসার্স ক্লাব ও তিতাস উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল করিম ফারুক বিদায়ী ইউএনও মোহাম্মদ রোকন উদ্দিনের হাতে বিদায়ী স্মারক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার তুলে দেওয়া হয়। আলোচনা সভার পর ইউএনও’র দীর্ঘায়ু কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত প্রায় দু’শতাধিক অতিথি মধ্যান্নভোজ শেষ করে একটি অধ্যায়ের সমাপ্তি ঘোষণা করেন।

নাজমুল করিম ফারুক, তিতাস থেকেঃ

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply