ব্রাহ্মণপাড়ায় হত্যা ও একাধিক ডাকাতি মামলার আন্ত:জেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

ব্রাহ্মণপাড়া/ সেপ্টেম্বর ১০ (কুমিল্লাওয়েব ডটকম)—–
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ সোমবার ১০ সেপ্টেম্বর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হত্যা ও ডাকাতী মামলার আন্ত জেলা ডাকাত দলের সদস্য স্বপন দত্তকে কসবা উপজেলার কুটি বাজার থেকে গ্রেফতার করে।
ব্রাহ্মণপাড়া থানার এস.আই লুৎফর রহমান সাংবাদিকদের জানান গত ৮ জানুয়ারী ২০১২ তারিখে কুমিল্লা-ব্রাহ্মণবাড়ীয়া-সিলেট সড়কের মকিমপুর হাইওয়ে রোডে বাস ডাকাতি করার সময় ওই এলাকার লোকজন এক ডাকাততে চিনে ফেলে এই বিষয়ে ব্রাহ্মণপাড়া থানায় মামলা হয়। মামলা নং ৬ তারিখ ৯/১/২০১২ । এই মামলা মূলে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ অতি সম্প্রতি কসবা লেসিয়ারা গ্রামের আ: ছালামের ছেলে আ: মতিন ডাকাতকে গ্রেফতার করার পর তার স্বীকারোক্তি মূলে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ কসবা লেসিয়ারা গ্রামের নারায়ন দত্তের ছেলে একাধিক ডাকাতি ও হত্যা মামলার এজাহার নামীয় আমাসী আন্ত:জেলা ডাকাত দলের সদস্য স্বপন দত্ত (৩৫)কে কুটি বাজার থেকে এস.আই লুৎফর রহমান সঙ্গীয় ফোর্স গ্রেফতার করে। তার বিরুদ্ধে কসবা, ব্রাহ্মণবাড়ীয়া, দেবিদ্বার, ব্রাহ্মণপাড়া থানা সহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি ও হত্যা মামলা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে কসবা থানায় একটি হত্যা সহ ডাকাতি মামলা রয়েছে যার মামলা নং- ২২ তারিখ ২৯/৬/২০১১।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply