সরাইল-নাসিরনগর সড়কে ডাকাতি ছুঁরিকাঘাতে চালক আহত

ব্রাহ্মণবাড়িয়া/ সেপ্টেম্বর-৯ (কুমিল্লাওয়েব ডটকম)———
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-নাসিরনগর সড়কের সরাইল উপজেলা সদরের পাঠানপাড়া মোড় এলাকায় শনিবার রাতে যানবাহনে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা যাত্রীদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল সেট লুটে নেয় এবং সিএনজি অটোরিকশা চালক আব্দুর রাশেদ মিয়াকে ছুঁরিকাঘাতে আহত করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং আহত চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
পুলিশ ও ভূক্তভোগী সূত্রে জানা গেছে, শনিবার রাত অনুমান সোয়া ১২টার দিকে ক’টি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ঢাকা-সিলেট মহাসড়কের বিশ্বরোড মোড় হয়ে সরাইল সদরে ফিরছিল। পথিমধ্যে সড়কের পাঠান পাড়া মোড় এলাকায় গাড়ির গতিরোধ করে একদল ডাকাত। ডাকাতির কবলে পড়া আহত চালক রাশেদ মিয়া, যাত্রী হাদিস মিয়া, মোজাম্মেল মিয়া ও জয়মাহমুদ বলেন, ডাকাতরা সড়কে কলাগাছ ফেলে গাড়ির গতিরোধ করে। এসময় তারা যাত্রীদের মারধোর করে নগদ ৫৫ হাজার টাকা ও দু’টি মোবাইল সেট নিয়ে যায়। চালককে ছুঁরিকাঘাতে আহত করে। কয়েকজন যাত্রী দৌঁড়ে সড়কের পাশের খালে পড়ে যায়।
সরাইল অটোরিকশা শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক মো. রমজান আলী ডাকাতির ঘটনা স্বীকার করে বলেন, এসময় আমিও গাড়ি নিয়ে এ পথে যাচ্ছিলাম। সড়কে ডাকাতির ঘটনা দেখে আমার গাড়ি ঘুড়িয়ে কুট্টাপাড়া মোড়ে চলে আসি এবং থানায় ফোন করে ঘটনাটি জানায়। পরে সরাইল থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক (এস.আই) ইশতিয়াক পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা পালিয়ে যায়।

আরিফুল ইসলাম সুমন, স্টাফ রিপোর্টারঃ

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply