দাউদকান্দিতে গুণীজন ও শিক্ষার্থীদের সংবর্ধনা

দাউদকান্দি/ সেপ্টেম্বর-৯ (কুমিল্লাওয়েব ডটকম)———
দাউদকান্দি উপজেলার বিটেশ্বরে এসআর আদর্শ বিদ্যালয় প্রাঙ্গনে গত শনিবার সকালে স্থানীয় লাল-সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে গুণীজন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।
দেশের প্রখ্যাত ভাষা সৈনিক, পরমাণু বিজ্ঞানী, ধর্মবিষয়ক গবেষক ও কবি ড. জসীম উদ্দিন আহমেদ উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক খবরের সম্পাদক মোঃ মিজানূর রহমান। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ভাষা সৈনিক ও অধ্যাপক ড. মির্জা মাজারুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আনোয়ারুল নাসের, আহম্মদ পাবলিসার্স-এর স্বত্ত্বাধিকারী মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ পাশা, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক নূরুল গনি, এটিএন নিউজের এনসিএ’র সম্পাদক নূরুল আমিন প্রভাশ, কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান, ‘সৃষ্টি’র উপদেষ্টা মোঃ শাহআলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ সুমন সরকার ও লাল সবুজের উপদেষ্টা ফেরদৌস রহমান প্রমুখ।
গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে ড. জসীম উদ্দিন আহমেদকে সংবর্ধনা দেয়ার পাশাপাশি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও কুইজ বিজয়ীদের কেস্ট-সনদ প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লাল-সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ কাউছার আলম সোহেল এবং উপস্থাপনায় ছিলেন, মোঃ শাহীন আহমেদ চৌধুরী।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply