দাউদকান্দিতে গুণীজন ও শিক্ষার্থীদের সংবর্ধনা

দাউদকান্দি/ সেপ্টেম্বর-৯ (কুমিল্লাওয়েব ডটকম)———
দাউদকান্দি উপজেলার বিটেশ্বরে এসআর আদর্শ বিদ্যালয় প্রাঙ্গনে গত শনিবার সকালে স্থানীয় লাল-সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে গুণীজন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়।
দেশের প্রখ্যাত ভাষা সৈনিক, পরমাণু বিজ্ঞানী, ধর্মবিষয়ক গবেষক ও কবি ড. জসীম উদ্দিন আহমেদ উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক খবরের সম্পাদক মোঃ মিজানূর রহমান। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ভাষা সৈনিক ও অধ্যাপক ড. মির্জা মাজারুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আনোয়ারুল নাসের, আহম্মদ পাবলিসার্স-এর স্বত্ত্বাধিকারী মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ পাশা, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক নূরুল গনি, এটিএন নিউজের এনসিএ’র সম্পাদক নূরুল আমিন প্রভাশ, কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান, ‘সৃষ্টি’র উপদেষ্টা মোঃ শাহআলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ সুমন সরকার ও লাল সবুজের উপদেষ্টা ফেরদৌস রহমান প্রমুখ।
গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে ড. জসীম উদ্দিন আহমেদকে সংবর্ধনা দেয়ার পাশাপাশি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও কুইজ বিজয়ীদের কেস্ট-সনদ প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লাল-সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ কাউছার আলম সোহেল এবং উপস্থাপনায় ছিলেন, মোঃ শাহীন আহমেদ চৌধুরী।

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...

Leave a Reply