ব্রাহ্মণপাড়ায় আবদুল মতিন খসরু মহিলা কলেজের নবীন বরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

ব্রাহ্মণপাড়া/ সেপ্টেম্বর-৮ (কুমিল্লাওয়েব ডটকম)———
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গতকাল শনিবার ৮ সেপ্টেম্বর আবদুল মতিন খসরু মহিলা কলেজের নবীন বরণ, কলেজ ড্রেস বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন সাবেক আইন মন্ত্রী এ্যাড: আবদুল মতিন খসরু এমপি ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নবীনরাই আগামীদিনের দায়িত্বশীল কর্ণধার। নবীনরাই একদিন দক্ষ প্রবীনে পরিনত হয়। আজ যারা নবীন তারাই একদিন এই দেশ পরিচালনা করবে। এই জন্য প্রয়োজন সঠিক শিক্ষা। সাধারণ শিক্ষার পাশাপাশি ধর্মীয় শিক্ষা, মূল্যবোধ, শিষ্টাচার এবং শরীর চর্চা। এসব গুনে মানুষ প্রকৃত মানুষ রুপে গড়ে উঠে। সর্বদায় শিক্ষকদের কথা মেনে চলবে, পিতা মাতা সহ মুরুব্বীদেরকে সম্মান করবে, মৃদু কন্ঠে মিষ্টি ভাষায় সকলের সাথে কথা বলবে, নিয়মিত নিজ নিজ ধর্ম পালন করবে, সাঁতার সহ নিয়মিত কায়িক পরিশ্রম করবে, দিনের পড়া ওই দিনেই শেষ করবে তাহলে তুমি নিশ্চয়ই একজন ভাল ছাত্র এবং ভাল মানুষ হিসেবে গড়ে উঠবে। এসময় বিশেষ অতিথি ছিলেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক ইমরুল হাসান চৌধুরী, ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আজিজুর রহমান, দাতা সদস্য ব্যারিষ্টার সোহরাব খান চৌধুরী, দাতা সদস্য মাহবুব হোসেন, সভাপতিত্ব করেন অব: লে: শাহ মোহাম্মদ হাসান উপস্থিত ছিলেন মোশাররফ হোসেন খান চৌধুরী কলেজের অধ্যক্ষ আলতাফ হোসেন, আবদুল মতিন খসরু মহিলা কলেজের অধ্যক্ষ গৌরাঙ্গ চন্দ্র দাস, ফরিদ উদ্দিন মাষ্টার, হাজী তৈয়ব আলী, আমীর খান, এনামুল হক মেম্বার, আবদুল মুবিন, মো: ইউনুস, সামছুন্নাহার মেম্বার, আছমা আক্তার মেম্বার, আমজাদ হোসেন মেম্বার, আলী আহাম্মেদ, স্থানীয় সাংবাদিকগণ, কলেজের শিক্ষক শিক্ষকা ছাত্রী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় কলেজের প্রবীণ ছাত্রীরা নবীনদেরকে ফুল দিয়ে বরণ করে নেন, আমন্ত্রীত অতিথিরা কলেজের কৃতি ছাত্রীদেরকে পোশাক বিতরণ করেন এবং কৃতি ছাত্রীদের মাঝে ক্রেষ্ট উপহার দেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply