তিতাসে প্রতিবন্ধীকে ধর্ষণের মূল্য ৫ হাজার টাকা

তিতাস / সেপ্টেম্বর-৫(কুমিল্লাওয়েব ডটকম)———–
তিতাসে মজিদপুর গ্রামের প্রতিবন্ধীকে ধর্ষণের মূল্য ৫ হাজার টাকা দিয়েছে ধর্ষণকারী। উপজেলার মজিদপুর গ্রামের মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। প্রতিবন্ধীর নাম হাওয়া (২৫), ধর্ষকের নাম কাবিল (৩০)।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১২টায় প্রবল বর্ষণের সময় উপজেলার মজিদপুর গ্রামের মনু মিয়ার ছেলে কাবিল (৩০) একই গ্রামের হাছন মিয়ার প্রতিবন্ধী বোবা মেয়ে হাওয়া (২৫) কে বসতঘরে একা পেয়ে দরজা বন্ধ করে ধর্ষণ করে। এসময় হাওয়ার চাচী বিষয়টি আচ করতে পেরে অন্যান্যদের জানালে দরজা ভেঙ্গে কাবিলকে আটক করে। পরে লোকজন জুড়ো হলে মঙ্গলবার বিকালে স্থানীয় পঞ্চায়েতের মাধ্যমে বিষয়টি মিমাংসার সিদ্ধান্ত হয়। সিদ্ধান্তে অভিযুক্ত কাবিলকে ১শ জুতাপেটা ও দেড় লক্ষ টাকা জরিমানা ধার্য্য করে। কিন্তু পঞ্চায়েতের সিদ্ধান্ত উপেক্ষা করে ধর্ষণকারীকে মাত্র ৫ হাজার টাকা দিয়ে বৈঠক থেকে কাবিল ও তার আত্মীয়-স্বজনরা চলে যায়। বৈঠকে উপস্থিত একই গ্রামের বর্তমান মেম্বার বাবুল হোসেন, সাবেক মেম্বার আঃ রাজ্জাক, নেকবর হোসেন, গণ্যমান্য ব্যক্তি লতিফ মিয়া ও শের আলীর সিদ্ধান্ত মোতাবেক ধর্ষণের শিকার হাওয়াকে মঙ্গলবার রাতেই তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং তাৎক্ষণিক তাকে কুমিল্লা কলেজ মেডিকেলে প্রেরণ করা হয়। ঘটনার সময় প্রতিবন্ধী হাওয়ার পিতা মোঃ হাছন ও মা পারভীন বেগম পারিবারিক কাজে ঢাকা ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply