তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবী জনগন আন্দোলনের মাধ্যমে আদায় করবে ——-অধ্যাপক একে এম নাজির আহম্মেদ

স্টাফ রিপোর্টারঃ———–
বাংলাদেশ জামায়াতে ইসলামী নায়েবে আমীর অধ্যাপক একে এম নাজির আহম্মেদ বলেছেন সুষ্ঠু গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখার জন্য তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হতেই হবে। এ দাবী আদায়ে জনগনকে সাথে নিয়ে দুর্বার গন আন্দোলন গড়ে তোলা হবে।
গতকাল শনিবার কুমিল্লা অঞ্চলের ৮টি জেলা কর্ম পরিষদ সদস্যদের দিনব্যাপী প্রশিক্ষণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। কুমিল্লা মহানগর জামায়াত কার্যালয় অনুষ্ঠিত দিনব্যাপী প্রশিক্ষণ সমাবেশে অঞ্চল পরিচালক কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মোহাম্মদ আবদুর রবের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য মাওলানা এটি এম মাসুম, ঢাকা মহানগরী নায়েবে আমীর মাওলানা আব্দুল হালিম, অঞ্চল টিম সদস্যে অধ্যাপক লেয়াকত আলী, কাজী নজরুল ইসলাম খাদেম প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দকে পরিকল্পিত অভিযোগে আটক করে। তাদের অপরাধ শুধু দেশে ইসলামী শাসন কায়েম করা। প্রধান অতিথি আরো বলেন, ৭৩ সালে আইন সংশোধন করে প্রকৃত যুদ্ধাপরাধীদের ছেড়ে দিয়ে নিরপরাদ ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দকে মিথ্যা মামলায় জড়িয়ে বিচারের মুখোমুখি করা হয়েছে। এ আইন আমাদের সংবিধানেও মানবাধিকার বিরোধী একটি কালো আইন। ১৯৫ জন যুদ্ধাপরাধীকে ছেড়ে দেওয়ায় উক্ত ৭৩ সালের আইনটি অকার্যকর হয়ে পড়েছে। তিনি আরও বলেন, এ সরকার জনদুর্ভোগের কথা চিন্তা না করে অযৌক্তিকভাবে বিদ্যুতের দাম বাড়িয়েছে। এবং দেশের আইন শৃংখলা পরিস্থিতি এখন সকল সময়ের চেয়ে খারাপ পর্যায়ে। দ্রব্যেমূল্যের উর্ধ্বগতির কারনে দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। বিশেষ অতিথির বক্তব্যে গোলাম পরওয়ার বলেন, ইসলামী আন্দোলন কর্মীদের ঈমানী চেতনায় সানিত হওয়ার আহবান জানান। নামাজ ও দৈর্য্যর সাথে আল্লাহর সাহায্য কামনা করতে হবে। তিনি সকর পর্যায়ের জনশক্তিকে ঈমানী পরীক্ষায় মনজিলে মকসুদে পৌছার চেষ্টা করার আহবান জানান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply