কুমিল্ল-সিলেট সড়কে যানবাহন চলাচল শুরু

দেবিদ্বর/ আগষ্ঠ ২৭ (কুমিল্লাওয়েব ডটকম)——–
সোমবার সন্ধ্যায় বন্ধ থাকা কুমিল্লা-বাহ্মণবাড়িয়া-সিলেট সড়ক বেইলী সেতু প্রতিস্থাপনের কাজ নির্ধারিত সময়ের ২ ঘন্টা আগেই শেষ হয়েছে এবং মঙ্গলবার বিকাল ৪ টা থেকে এ সড়কে যানবাহন চলাচল শুরু হয়েছে।
সড়ক ও জনপথ বিভাগের কুমিল্লা জোনের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ জাহিদ হোসেন জানান, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মেঘনা ও গোমতী সেতু মেরামত কাজ চলাচলের সময় বিকল্প সড়ক হিসাবে কুমিল্লা-বাহ্মণবাড়িয়া-সিলেট সড়ক ব্যবহারে উপযোগী হিসেবে গড়ে তুলার লক্ষ্যে সোমবার সন্ধ্যা ৬টা এ সড়ক বন্ধ করে মিরপুরে এক’শ ফুট বেইলী সেতু প্রতিস্থাপনের কাজ নির্ধারিত সময়ের আগেই শেষ হয়েছে। আগামী ১ সেপ্টেম্বর থেকে মেঘনা ও গোমতী সেতুর কাজ শুরু হবে। এ দুটি সেতুর কাজ এক সাথে শুরু করা হবে। সেতু দুটির কাজ চলাকালে ১-৭ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন রাত ১২ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত সেতুর উভয় দিকে যানবাহন চলাচল বন্ধ থাকিবে। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে যানবাহন গুলো বিকল্প সড়ক হিসাবে কুমিল্লা-সিলেট সড়ক দিয়ে যানবাহন চলাচল করবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply