দাউদকান্দিতে আরইউসিএমপি’র উদ্যোগে শিশু অধিকার বিষয়ে মত বিনিময় সভা

শামীমা সুলতানা দাউদকান্দি প্রতিনিধি ॥
গত মঙ্গলবার দাউদকান্দি উপজেলার গৌরীপুরে ফিউচার বিসিএস লিঃ মিলনায়তনে ইছাপুর উদ্দীপনের আরইউসিএমপি’র উদ্যোগে শিশু অধিকার বিষয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উদ্দীপনের এফএফ ফাতেমা খাতুনের সঞ্চালনায় দাউদকান্দি জার্নালিস্ট গিল্ডের সভাপতি মো. আলী আশরাফ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঢাকা থেকে আগত আরইউসিএমপি’র ট্রেইনার মোহাম্মদ আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এরিয়া কো-অডিনেটর মোঃ আজিজুর রহমান, ই্পসিলার প্রজেস্ট ম্যানাজার মুহাম্মদ আব্দুল বারী। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক নয়াদিগন্ত দাউদকান্দি প্রতিনিধি মোহাম্মদ হানিফ খান, দৈনিক জনকন্ঠ দাউদকান্দি প্রতিনিধি মোহাম্মদ শামীম রায়হান, দৈনিক প্রথম আলো দাউদকান্দি প্রতিনিধি আব্দুর রহমান ঢালী, দৈনিক কালেরকন্ঠ দাউদকান্দি প্রতিনিধি ওমর ফারুক মিয়াজী, দৈনিক সকালের খবর দাউদকান্দি প্রতিনিধি মোঃ কামরুল হোসেন চৌধুরী, দৈনিক ডেসটিনি তিতাস প্রতিনিধি মোঃ কবীর হোসেন, দৈনিক খবরপত্র তিতাস প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম, সাপ্তাহিক তারকা প্রতিনিধি মোঃ মাহবুবুর রহমান, কালধারা প্রতিনিধি শামীম আহমেদ প্রমুখ।
অতিথিবৃন্দ সভায় বলেন, বাংলাদেশের প্রোপটে শিশুরা সব জায়গা অবহেলিত ও সুবিধাবঞ্চিত এবং ঝুঁকিপূর্ণ ও অনিরাপদভাবে জীবনযাপন করছে। এ ক্ষেত্রে আমাদের সকলকেই নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। তাছাড়া আমাদের দাউদকান্দিতে আরইউসিএমপি’র উদ্যোগে দরিদ্র এবং হত দরিদ্র পরিবারে যে সকল শিশুরা কাজের জন্য স্থানান্তরিত হয় তাদের তথ্য সংগ্রহের লক্ষে প্রত্যেকের পরিচয়পত্র তৈরিতে স্থানীয় সরকারের সহযোগী হিসেবে কাজ করছেন আরইউসিএমপি। যা প্রশাংসা দাবী রাখে বলে মন্তব্য করেন অনুষ্ঠানের সভাপতি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply