মতলব উত্তরে এসএসসি ও দাখিলে পরীক্ষায় জি পিএ ৫ পেয়েছে ৭৫জন

শামসুজ্জামান ডলার,মতলব উত্তর(চাঁদপুর)প্রতিনিধি::—–
এ বছরের এসএসসি ও দাখিল পরীক্ষায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে কুমিল্লা শিক্ষা বোর্ড এর অধীনে এসএসসিতে ৫০জন ও মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে দাখিল পরীক্ষায় ২৫জন জিপিএ ৫(এ প্লাস) পেয়েছে। আর সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয় ও নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় থেকে শতভাগ পাস করেছে।
কালিপুর স্কুল ও কলেজ-৭জন, বাগানবাড়ী আইডিয়েল একাডেমি-১জন, হাজী সিদ্দিকুর রহমান উচ্চ বিদ্যালয়-২ জন, লুধুয়া স্কুল ও কলেজ-৬জন, চরকালিয়া উচ্চ বিদ্যালয়-৬ জন, সুজাতপুর নেছারিয়া উচ্চ বিদ্যালয়- ২ জন, মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়- ২ জন, ছেংগারচর মডেল উচ্চ বিদ্যালয়- ৫ জন, জীবগাঁও জেনারেল হক উচ্চ বিদ্যালয়- ২ জন, শরীফউল্যা উচ্চ বিদ্যালয়- ১ জন, ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়- ৪ জন, দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয়- ১ জন, মাথাভাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়- ৪ জন, এখলাছপুর উচ্চ বিদ্যালয়- ১ জন, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়- ২ জন, বদরপুর আকরিয়া উচ্চ বিদ্যালয়- ১ জন, পাঠানবাজার আবেদীয়া উচ্চ বিদ্যালয়- ১ জন, নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়- ২ জন জিপিএ ৫(এ+) পেয়েছে।

এছাড়া মাদরাসা শিক্ষা বোর্ডের আওতায় ফরাজীকান্দি ওয়েসিয়া কামির মাদরাসা- ৯ জন, নেদায়ে ইসলাম মহিলা মাদরাসা- ৮ জন, বদরপুর আদমিয়া মাদরাসা- ৪ জন, সাড়ে পাঁচানী হোসাইনিয়া ফাজির মাদরাসা- ১ জন, আউলিয়াবাগ দাখিল মাদরাসা- ১ জন ও হাসিমপুর আলিম মাদরাসা- ২জন জিপিএ ৫ পেয়েছে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply