শিক্ষার্থীদের মানসিক বিকাশে ক্রীড়ার কোন বিকল্প নেই -মোঃ মিজানুর রহমান

শামসুজ্জামান ডলার, মতলব (চাঁদপুর) :

মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বলেছেন, লেখা পড়ার পাশাপাশি ক্রীড়া শরীর গঠনে অপরিহার্য। ক্রীড়া ও সাংস্কৃতি চর্চার মাধ্যমে বিশ্ব দরবারে দেশের মান উজ্জল করে তুলছে এ দেশের খেলোয়াড়রা। শিক্ষার্থীদের মানসিক বিকাশে ক্রীড়ার কোন বিকল্প নেই। এছাড়া প্রথমভাবের মতো দেশের প্রতিটি বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। এ প্রতিযোগিতার মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলের প্রাথমিক বিদ্যালয় থেকে ক্ষুদে খেলোয়াড় তৈরি হবে।

গতকাল রোববার বিকেলে চরকালিয়া স্কুল মাঠে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার ফরাজীকান্দি ইউনিয়নের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে মোঃ মিজানুর রহমান এসব কথা বলেন।

ফরাজিকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু মনতোষ মজুমদার, কৃষকলীগ নেতা আলহাজ্ব আঃ মজিদ, উপজেলা যুবলীগ নেতা রমিজ উদ্দিন প্রমূখ। অনুষ্ঠানে উপস্থাপনা করেন, প্রধান শিক্ষক মানসুর আহমেদ ও সহকারী শিক্ষক আনোয়ারুল কবির।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply