নিউট্রন আইসিটি’র যাত্রা শুরু

ঢাকা, ফেব্রুয়ারি ১০, ২০১২ (বাংলায় নিউজ ডটকম) :

দেশের তথ্য প্রযুক্তির জগতে নতুন মাত্রা যোগ করার অঙ্গীকার সহ দক্ষ আইটি সোসাইটি গড়ার লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করল নিউট্রন আইসিটি। রাজধানীর হাতিরপুলে নিজস্ব অফিসে আজ মিলাদ মাহফিলের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে নিউট্রন ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি নামক এই কোম্পানীটি।

প্রতিষ্ঠানের তথ্য মতে, দক্ষ আইটি স্পেশালিস্ট তৈরীর মাধ্যমে একটি যুগউপযোগী আইটি সোসাইটি গড়ার পরিকল্পনা নিয়ে কাজ করে যাবে নিউট্রন। এই লক্ষ‌্যে নিউট্রন আইসিটি তাদের নিজস্ব ল্যাবে দক্ষ আইটি বিশেষজ্ঞ দ্বারা ওয়ার্কশপ, সেমিনার ও বিভিন্ন কোর্স পরিচালনা করে থাকবে। প্রতিষ্ঠানটির কোর্সের মধ্যে ওয়েব ডেভলাপমেন্ট, ওয়েব পেইজ ডিজাইন, গ্রাফিক্স ডিজাইন, সিএমএস ওয়ার্ডপ্রেস, বেসিক কম্পিউটার নলেজ অন্তর্ভুক্ত থাকবে। এছাড়া ওয়ার্কশপের মাধ্যমে ইন্টারনেট ব্যাবহারের উপর এডভান্স কোর্স, ব্লগিং, এসইও, ফ্রিলায়েন্সিং, আউটসোর্সিং, ইন্টারনেট ব্যাবহারের মাধ্যমে অর্থ উপার্যনের উপর বিশেষ বিশেষ সেমিনারের আয়োজন করবে।

নিউট্রন আইসিটি’র সম্পর্কে যেকোন কোন তথ্যের জন্য www.neutronict.com এই ওয়েবসাইট ভিজিট করে জানা যাবে। এছাড়া সরাসরি অফিসে যোগাযোগ করেও প্রয়োজনীয় তথ্য জানা যাবে।

ঠিকানা : নিউট্রন আইসিটি, নাহার প্লাজা (ষষ্ঠ তলা), সুইট # ৬০২, ২৬ সোনারগাঁ রোড, হাতিরপুল, ঢাকা।

Check Also

নাসিরনগরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত

  আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর :– নাসিরনগরে সনাতন ধর্মালম্বীদের উদ্যোগে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত হয়েছে। শনিবার ...

Leave a Reply