কুমিল্লায় মামলা করে বিপাকে পড়েছে একটি পরিবার

কুমিল্লা প্রতিনিধি :
নিজের খরিদকৃত জমিতে চাষ করা অবস্থায় হামলা চালিয়ে ব্যর্থ হয়ে উল্টো ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার পায়তারা চালিয়ে যাচ্ছে সন্ত্রাসীরা। ওই ঘটনায় মামলা দায়েরের পর থেকে প্রতিপক্ষের একের পর এক হত্যার হুমকী দেয়ায় চরম নিরাপত্তাহীনতার মুখে পড়েছে ওই পরিবারটি। গতকাল সোমবার বিকেলে মহানগরীর একটি রেস্তোরায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেছেন ভূক্তভোগী ফিরোজ মিয়া।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, জেলার আদর্শ সদর উপজেলার পাচথুবী ইউনিয়নের মৃত হারি মিয়ার পুত্র ফিরোজ মিয়াকে গত ২৩ জানুয়ারী জমি সংক্রান্ত ঘটনায় স্থানীয় আবাদ মিয়া ও তার ছেলেরা তার ৫৭৫ নং দাগের খরিদাকৃত জমিতে চাষ করা অবস্থায় হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। প্রথমে কিল ঘুষি ও পরে গলায় গামছা পেচিয়ে ফাঁস দেয়াসহ ছেনি দিয়ে কোপদেয়ার চেষ্টা চালায়। এ ঘটনায় গত ২৫ জানুয়ারি দায়ের করা একটি মামলা বর্তমানে বিচারাধীন। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের আশ্বাস দিলেও সমাজপতিরা সেটা করেনি। ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে গত ৩০ জানুয়ারি প্রতিপক্ষ আবাদ মিয়া তার শ্বশুর বাড়ির আত্মীয়-স্বজনের মিথ্যা প্ররোচনায় সংবাদ সম্মেলন করে। ওই সংবাদ সম্মেলনে আনীত অভিযোগ সম্পূর্ণরূপে মিথ্যা ও বানোয়াট বলে তিনি অভিযোগ করেন। তিনি বলেন, আবাদ মিয়া ও তার ছেলেরা প্রতিনিয়ত তাকে হত্যার হুমকী দেয়ায় বর্তমানে ওই পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভূগছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply