সরাইলে গ্রেপ্তারি পরোয়ানা আসামি ছেড়ে দিয়েছে পুলিশ

আরিফুল ইসলাম সুমন ॥
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই মামলায় গ্রেপ্তারি পরোয়ানা পলাতক আসামি শামীম মিয়া (২৫) কে আটকের পর রহস্যজনক কারণে ছেড়ে দেয় পুলিশ। (আজ) শুক্রবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও মামলা দু’টির বাদী খালেদা বেগম অভিযোগ করে জানান, উপজেলার কুট্টাপাড়া গ্রামের মৃত রাহাত মিয়ার পুত্র শামীমের বিরুদ্ধে সিআর-৪৩৬/২০১১ইং এবং জিআর-১২/২০১২ইং মামলায় আদালত কর্তৃক পৃথক গ্রেপ্তারি পরোয়ানা জারি রয়েছে। (আজ) শুক্রবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল বিশ্বরোড এলাকায় শামীমকে দেখতে পেয়ে বাদী খালেদা বেগম পাশেই হাইওয়ে পুলিশ ফাঁড়িকে বিষয়টি জানান। তখন এ এস আই অচিন্ত কুমার দেব শামীমকে আটক করে ফাঁড়িতে নিয়ে যান। কিন্তু কিছুক্ষণ পর রহস্যজনক কারণে ওই দারোগা গ্রেপ্তারি পরোয়ানা আসামি শামীমকে ছেড়ে দেন।

এ বিষয়ে এ এস আই অচিন্ত কুমার দেব বলেন, কিছুদিন আগে হত্যা মামলার পলাতক আসামি আনোয়ার উল্লাহকে গ্রেপ্তার করে বেশ হয়রানির শিকার হতে হয়। আজকে আমি কোন আসামি গ্রেপ্তার করেনি।

বিশ্বরোড হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মান্নান ফরাজী বলেন, সকালে অফিসে গিয়ে দুপুর ১২টার দিকে অসুস্থ হয়ে বাসায় চলে এসেছি। বিষয়টি আমার জানা নেই।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply