দ্যা লাইট অব কোরান, কোপেনহেগেনের শততম অনুষ্ঠান

ফেরদৌস বাশার (কোপেনহেগেন, বুধবার, ১ ফেব্রুয়ারী ২০১২) :
দ্যা লাইট অব কোরান, কোপেনহেগেন আগামী ১৮ই ফেব্রুয়ারী ২০১২ ইং তারিখ রোজ শনিবার নরেব্রোস্থ মিনহাজুল কোরান মসজিদে এর শততম নিয়মিত সাপ্তাহিক বৈঠক উদযাপন করতে যাচ্ছে। এই উপলক্ষে প্রতিষ্ঠানটির সভাপতির সভাপতিত্বে কোরানের দৃষ্টিতে ইসলামিক বিষয়ের উপর এক আলোচনা সভার আয়োজন করেছে এবং এতে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ডেনিশ নও মুসলিম আবদেল করিম স্ট্রেইনজ। তিনি “Why and how did he find Islam as the only accepted way of life to Allah (swt) and how would he suggest a Muslim who is a Muslim not by choice but by birth?” – এই বিষয়ের উপর বক্তব্য রাখবেন। এছাড়া কানাডা প্রবাসী মোহাম্মদ শমশের আলী হেলাল, Importance of the first verse of Surah Fatiha (Alhamdulillahir-rabbil alamin) in our practical life – এর উপর বিশেষ বক্তব্য রাখবেন। এছাড়াও দ্যা লাইট অফ কোরানের উপর বিষয় ভিত্তিক বক্তব্য রাখবেন প্রতিষ্ঠানের সন্মানিত সদস্যবৃন্দ।

সন্ধ্যা সাড়ে সাতটায় রিসেপশানের মাধ্যমে শুরু হয়ে রাত ১০ টা ১০ মিনিটে ডিনারের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হবে।

অনুষ্ঠান সম্পর্কিত বিস্তারিত তথ্যের জন্যে info@thelightofquran.dk এই ইমেইলে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

এই অনুষ্ঠানে কোপেনহেগেনে বসবাসরত সকল বাংলাদেশী ভাইবোনকে স্বপরিবারে বন্ধুবান্ধব সহ যোগদানের জন্য স্বনির্বন্ধ অনুরোধ জানানো যাচ্ছে।

দ্যা লাইট অব কোরান মূলতঃ ডেনমার্কস্থ কিছু প্রবাসী বাংলাদেশী ভাই ও বোনের উদ্যোগে প্রতিষ্ঠিত একটি ধর্মীয় প্রতিষ্ঠান, যার মূল উদ্দেশ্য হল কোরান ও হাদীসের আলোকে ইসলামকে বোঝার ও জানার চেষ্টা করা। এই জন্যে প্রতি সপ্তাহের রবিবার বিকাল ৪টায় আগ্রহী ভাইবোনেরা স্বেচ্ছায় নরেব্রোস্থ মিনহাজুল কোরান মসজিদে সমবেত হন এবং কোরান ও হাদীসের কোন একটা বিষয় পর্যালোচনা করে থাকেন।

Check Also

রিয়াদে জ্যাবের ‘অমর একুশে’ আলোচনা সভা অনুষ্ঠিত

ষ্টাফ রির্পোটার :– “অমর একুশের চেতনায় গন মানুষের মনে জেগে উঠুক উজ্জলতা উৎকৃষ্টতা” শীর্ষক আলোচনা ...

Leave a Reply