মতলব উত্তরে সাংবাদিকের বাড়িতে ডাকাতি ॥ ৪লাখ টাকার মালামাল লুট

শামসুজ্জামান ডলার, মতলব উত্তর (চাঁদপুর) :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নের বোরোচরে সাংবাদিকের বাড়িতে ডাকাতি হয়েছে। মতলব উত্তর থানায় বিশ্ববিদ্যালয় পরিক্রমার প্রধান সম্পাদকের ভাই নাজমুল হুদা বাচ্চু সরকারের ছেলে মোঃ হাবিব উল্যাহ বাদী হয়ে শরীয়তপুর জেলার সখিপুর, মোল্যার হাট এলাকার হাসেমের ছেলে শহীদ উল্যাহ আখন প্রধান আসামী করে আরো ১০-১২ জনের বিরুদ্ধে ২৭ জানুয়ারী মতলব উত্তর থানায় মামলা দায়ের করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ২৫ জানুয়ারী গভীর রাতে টিনের ঘরে সিদ কেটে একজন ডুকে ঘরের দরজা খুলে দিলে ডাকাতরা দেশীয় অস্ত্রসস্ত্রসহ ঘরে ডুকে ঐ ঘরে থাকা মেহমান সামছুকে মুখে চাপ দিয়ে হাতপা বেধো তাকে মারধর করে মানি ব্যাগের টাকা হাতিয়ে নেয়। পরে অন্য ঘরে একই ভাবে ডুকে এ ঘরে থাকা পারুলকে শোয়া অবস্থায় তার মুখে চাপা দিয়ে গায়ের ওড়না দিয়ে তার মুখ বাধিয়া ফেলে এবং কাপড় দিয়ে হাত পা বাধে ও তাকে মারধর করে। চৌকির উপরে থাকা ট্রাংকের ভিতর হতে ১০ হাজার টাকা ডাকাত শহীদ উল্যাহ নিয়ে যায়। ডাকাত শহীদ উল্যাহ আখন পারুলের কান থেকে স্বর্নের রিং ও গলায় থাকা চেইন, হাতে থাকা আংটি খুলে নেয়। পারুলের চিৎকারে পিতা মাতা ও তাদের পাশের কক্ষে থাকা আলেয়া ও সালেহা উত্তর ভিটির টিনের ঘরের দরজা খুলে বের হলে আলেয়া ও সালেহা ডাকাত শহীদকে চিনতে পারে। সাংবাদিক হারুনের বাবা মাকে ৫-৬ ডাকাত ঘাড় ধাক্কা দিয়ে তাদের শোয়ার ঘরে ঢুকাইয়া মুখ চাপা দিয়ে মুখে কসটেপ লাগাইয়া হাত পা বাধিয়া মারধর করে প্রালরাশের ভয় দেখিয়ে মোবাইল সেট, স্বর্ণালংকার, নগদ টাকা ডাকাত শহীদ উল্যাহ ও সহযোগিরা নিয়ে যায়। ডাকাতির ক্ষয়ক্ষতি ৩ লাখ ৯৫ হাজার ৫শ’ টাকা।

মেহমান কৌশলে পালাইয়া গিয়ে ডাক চিৎকার দিলে এলাকার লোকজন এসে তাদের উদ্ধার কর্ েডাকাতরা চাঁদপুর, মুন্সিগঞ্জ, শরিয়তপুর অঞ্চলের আঞ্চলিক ভাষায় কথা বলে। ডাকাতদের পরনে লুঙ্গি ও ফুলপ্যান্ট পড়া ছিল। ডাকাত শহীদ উল্যাহ আখন বোরোচরের রবিউল্যার বেপারী মেয়ের জামাই। তাকে এ জন্য তারা তাকে চিনতে পারে। এ বিষয়ে মতলব উত্তর থানার মামলা নং ১১। তারিখ ২৭ জানুয়ারী।

মতলব উত্তর থানা পুলিশ ঘটনাস্থর পরিদর্শন করেছে।

Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply