কুমিল্লা-সিলেট মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখী সংঘর্ষ কলেজ ছাত্রীসহ নিহত-৩,আহত ৩০

মোঃফকরুল ইসলাম সাগর,দেবিদ্বার(কুমিল্লা) :

কুমিল্লা-সিলেট মহাসড়কে বাস-ট্রাক মুখোমুখী সংঘর্ষে ছিটকে পানিতে পরা বাসটি
কুমিল্লা – সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার বেগমাবাদ নামক স্থানে গতকাল শনিবার সকালে যাত্রীবাহী বাস ও একটি মাল বাহী ট্্রাকের সাথে মুখোমূখী সংর্ঘষে ঘটনাস্থলে কলেজ ছাত্রী ও বাসের ড্রাইভার সহ ৩ জন নিহত হয় এবং অন্তত আহত হয়েছে ৩০জন । দেবিদ্বার থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ ও বাস-ট্রাকটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

প্রত্যাক্ষদর্শীরা জানায়,দেবিদ্বার উপজেলার বেগমাবাদ নামক স্থানে শনিবার সকাল সাড়ে নয়টার দিকে কুমিল্লা থেকে ছেড়ে আসা কামাল পরিবহনের একটি যাত্রীবাহী জনতা বাস সুপার ডিলাক্রা (চট্্রগ্রাম -জ -১৫৮৭) ও অপর দিক থেকে আসা একটি মাল বাহী ট্্রাক (বগুরা ট-১১-০৬৮৯)এর সাথে মুখোমূখী সংর্ঘষে ঘটনাস্থলে দেবিদ্বার জোবেদা খাতুন মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী মোসাম্মদ সারমিন আক্তার (২০) ও দেবিদ্বার ভিংলাবাড়ি গ্রামের মোঃ সহিদ মিয়ার পুত্র জনতা বাস ড্রাইভার আবু কালাম (৩৫) ঘটনা স্থলেই ও হাসপাতালে নেওয়ার পথে গংঙ্গানগর গ্রামের হিরন মিয়ার ছেলে মোঃ আবুল হোসেন (৪৫) নিহত হয়। এতে অন্তত গুরুতর আহত হয় ৩০জন। আহতরা হলেন,দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ি গ্রামের খোরশেদ মিয়ার ছেলে মোঃ হাছান (২৫), ও বজলু মিয়ার ছেলে হাবিব (২৮), জাফরগঞ্জ গ্রামের মোঃ হোসেন মিয়া (৪০), মোহন পুর গ্রামের সফিক মিয়ার ছেলে মোঃ সাখাওয়াত (১১), মুরাদনগর উপজেলার উত্তর ত্রিশ গ্রামের মৃত জলা সরকারের ছেলে আবদুল লতিফ (৬৫), বি-পাড়া উপজেলার রামনগর গ্রামের আবদুল মান্নানের ছেলে মাজারুল ইসলাম (৩০),একই উপজেলার অলুয়াগ্রামের আবদুল মান্নানের ছেলে মোঃ মিন্টু মিয়া (৩১), মিরপুর গ্রামের আফজর আলীর ছেলে মোঃ নজরুল ইসলাম (২৩), দেলোয়রা বেগম (২৭), ব্রাক্ষন বাড়িয়া জেলার নবিনগর উপজেলার নবিপুর গ্রামের হরুমিয়ার ছেলে মোঃ হোসেন মিয়া (৪০), বরিশাল জেলার স্বরুপ কাটি উপজেলার বনাড়ী পাড়া এলাকার মোঃ রমজান আলীর ছেলে মোঃ জামাল (৫০) সহ আহতদের কে উন্নত চিকিৎসার জন্য কুমেক হাসপাতাল ও দেবিদ্বার স্বাস্থ্যকমপ্লেক্রে ভর্তি করা হয়।

এ ব্যাপারে দেবিদ্বার থানার সার্বিক তদন্ত (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ ও বাস-ট্রাকটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এবং বিনা ময়নাতদন্তে নিহত আতœীয় স্বজনদের অনুরুধ ক্রমে তাদের নিকট লাশ হস্তান্তর করা হয়। এ ব্যাপারে থানায় একটি সড়ক দূর্ঘটনায় আইনে মামলা হয়েছে।

Check Also

নিউইয়র্কের চিকিৎসক ফেরদৌস খন্দকারে দেওয়া খাদ্য পাচ্ছে দেবিদ্বারের ১ হাজার পরিবার

দেবিদ্বার প্রতিনিধিঃ করোনা ভাইরাস পরিস্থিতিতে লকডাউনের কারনে কর্ম হারিয়ে অসহায় হয়ে পড়েছে দেশের হাজার হাজার ...

Leave a Reply