সৌদি আরবে লায়ন হারুনুর রশীদ এম.পি সংবর্ধিত

সাগর চৌধুরী :-

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক, এন সি সি গ্রুফের চেয়ারম্যান, সমাজসেবক, শিক্ষানুরাগী, চাঁদপুর জেলার ফরিদগন্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য লায়ন হারুনুর রশীদ প্রায় দুই সপ্তাহ যাবৎ সৌদি আরব সফর করলেন । তিনি সৌদি আরবের রিয়াদস্হ প্রবাসী চাঁদপুর জেলা বি.এন.পি‘র আমন্ত্রনে এ সফরে আসেন । তার সফর সঙ্গী ছিলেন সহর্ধমিনী এবং শ্বশুর ।

তিনি সৌদি আরবের রিয়াদ, দাম্মম, জেদ্দা, তায়েফ, মক্কা এবং মদিনায় আলোচনা সভায় যোগদান শেষে দেশে প্রর্ত্যাবতন করেন । সফরকালে তিনি দলীয় নেতা কর্মীদের খোঁজ খবর নেন এবং কুশল বিনিময় করেন । রিয়াদে আজিজিয়া নূরমাছ কমিউনিটি সেন্টারে প্রবাসী চাঁদপুর জেলা বি.এন.পি‘র পক্ষ থেকে তাকে সংর্বধনা দেওয়া হয় । সংর্বধনা সভায় সৌদি আরবের দাম্মাম, হাইল, হাসা সহ বিভিন্ন প্রদেশ থেকে বি.এন.পি‘র বিপুল সংখক নেতাকর্মী অংশ গ্রহন করেন । তাছাড়া রিয়াদের বি.এন.পি, যুবদল, শ্রমিকদল, সেচ্ছাসেবক দল এবং বিভিন্ন জেলার নেতৃবৃন্দু, বাংলাদেশ কমিউনিটির পেশাজীবী, সাংবাদিক, ডাক্তার, ব্যবসায়ী, চাকুরীজীবী, শ্রমিকসহ প্রবাসীরা যোগদেন । কমিউনিটি সেন্টারের হল রুম কানায় কানায় পরিপূর্ন্ হওয়ায় অনেককেই পাশের খালি জায়গায় দাঁড়িয়ে অনুষ্ঠান উপভোগ করতে দেখা যায় ।

সংর্বধনা সভায় লায়ন হারুনুর রশীদে এম.পি.কে সন্মান সূচক ক্রেষ্ট তুলে দেন প্রবাসী চাঁদপুর জেলা বি.এন.পি‘র নেতা শরীফ খাঁন ,তাজুল ইসলাম গাজী, বিল্লাল কন্ট্যাক্টর প্রমূখ । এরপর সালাহউদ্দিন কাদের চৌধুরী মুক্তি পরিষদের পক্ষ থেকেও আরেকটি সন্মান সূচক ক্রেষ্ট তুলে দেন বি.এন.পি নেতা ক্বারী আ: হাকীম, শ্রমিক দল নেতা মোস্তাফিজুর রহমানসহ আরো অনেকে । সংর্বধনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় । নৈশ ভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয় ।

উল্লেখ্য, তিনি গত ১০ জানুয়ারী’১২ সন্ধায় সৌদি আরবের রিয়াদ কিং খালেদ আর্ন্তজাতিক বিমান বন্দরে অবতরন করলে তাকে স্বাগতম এবং ফুলেল শুভেচ্ছা জানায় দলীয় নেতা কর্মী । এ সময় অন্যন্যের মধ্যে উপস্হিত ছিলেন বি,এন,পি নেতা কাজী জাহান্ঙ্গীর,রিয়াদ মহানগর বি,এ,পি‘র সাঃ সম্পাদক শরীফ হোসেন খান, প্রবাসী চাঁদপুর জেলা বি,এন,পি‘র সভাপতি তাজুল ইসলাম গাজী,সাঃ সম্পাদক হানিফ মুন্সী,বিল্লাল হোসেন কন্ট্রাক্টর,ফারুক প্রধানিয়া,জি এম শরীফ, মীর বিল্লাল, মুরাদ হোসেন কিরন প্রমূখ ।

Check Also

রিয়াদে জ্যাবের ‘অমর একুশে’ আলোচনা সভা অনুষ্ঠিত

ষ্টাফ রির্পোটার :– “অমর একুশের চেতনায় গন মানুষের মনে জেগে উঠুক উজ্জলতা উৎকৃষ্টতা” শীর্ষক আলোচনা ...

Leave a Reply